সাগর-রুনি হত্যার বিচার চেয়ে সাংবাদিকরা আমার সাথে ঠাট্টা-মশকরা করছেন সেটা ঠিক নয় : ইনু - খবর তরঙ্গ
শিরোনাম :

সাগর-রুনি হত্যার বিচার চেয়ে সাংবাদিকরা আমার সাথে ঠাট্টা-মশকরা করছেন সেটা ঠিক নয় : ইনু



কুষ্টিয়া, (খবর তরঙ্গ ডটকম)

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচার চেয়ে তথ্যমন্ত্রীর সাথে সাংবাদিক নেতারা ‘ঠাট্টা-মশকরা’ করছেন বলে অভিযোগ করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।তিনি বলেন, ‘সাংবাদিকদের দাবির সাথে আমার কোনো বিরোধ নেই। কিন্তু রাজপথে দাঁড়িয়ে সাংবাদিক বন্ধুরা আমার সাথে যে ঠাট্টা-মশকরা করছেন, সেটা ঠিক নয়।’বুধবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ২১ শষ্যাবিশিষ্ট নতুন পেয়িং ওয়ার্ডের উদ্বোধনের আগে সাংবাদিকদের এসব কথা বলেন তথ্যমন্ত্রী ইনু।তিনি আরো বলেন, ‘সাগর-রুনির হত্যাকারীদের গ্রেপ্তারের দায়িত্ব আমার নয়। আমার কাজ হচ্ছে, সাংবাদিকেরা যে দাবি করছেন, সেই দাবিকে প্রতিধ্বনিত করা ও প্রশাসনের কাছে সুপারিশ করা।’

জাসদ সভাপতি বলেন, ‘আমি আগেও বলেছি, এখনো বলছি, যতক্ষণ পর্যন্ত এ ঘটনার নিষ্পত্তি না হবে, ততক্ষণ আমার চোখ কান্নায় ভেজা থাকবে।’

গত বছরের ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজেদের ভাড়া বাসার শয়নকক্ষে খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরোয়ার ও তার স্ত্রী এটিএন বাংলার জেষ্ঠ্য প্রতিবেদক মেহেরুন রুনি।

তবে এ ঘটনার তদন্ত বা বিচার নিয়ে সরকারের মন্ত্রীরা নানা কথা বলে আসলেও আদতে মামলার কোনো অগ্রগতি হয়নি। সাংবাদিক নেতারা এর প্রতিবাদে ও বিচার চেয়ে দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন।

সর্বশেষ গতকাল মঙ্গলবারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি থেকে সাগর-রুনির খুনিদের গ্রেপ্তারে সরকারকে আগামী ১৯ জানুয়ারি পর্যন্ত সময় বেধে দেন সাংবাদিক নেতারা। এ সময়ের মধ্যে গ্রেপ্তার করা সম্ভব না হলে বৃহৎ কর্মসূচিরও ঘোষণা দেয়া হয়।


পূর্বের সংবাদ