রাঙামাটিতে বিজিবির গাড়িচাপায় শিশু নিহত - খবর তরঙ্গ
শিরোনাম :

রাঙামাটিতে বিজিবির গাড়িচাপায় শিশু নিহত



রাঙামাটি, (খবর তরঙ্গ ডটকম)

রাঙামাটি শহরে বিজিবির গাড়িচাপায় আজাদুর রহমান টিপু (৯) নামে এক শিশু নিহত হয়েছে।বৃহস্পতিবার দুপুর একটার দিকে শহরের ভেদভেদী এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম প্রধান সড়কের এ ঘটনা ঘটে।নিহত আজাদ শহরের গোধুলি আমানতবাগ স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র। তার বাবা হুমায়ুন কবির পেশায় দিনমজুর।এ ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী সড়ক অবরোধ করেন। এ সময় রাস্তার উভয়পাশে বিপুলসংখ্যক গাড়ি আটকে পড়ে। পরে পুলিশ এবং সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে এ ঘটনার জন্য ক্ষমাপ্রার্থনা করে দায়ী ব্যক্তির বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ এবং নিহতের পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।

দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া গাড়িটি ঘাগড়া জোনে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাঙামাটি বিজিবি সেক্টরের জি টু আই মেজর খালেদ আহম্মদ জানিয়েছেন, বিডিআর সদস্যর বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। নিহতের পরিবারকে প্রয়োজনীয় ক্ষতিপূরণ দেয়া হবে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরী জানিয়েছেন, বিজিবির গাড়িটে সম্পূর্ণ বেআইনিভাবে সড়কের উল্টোপাশে গিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছে। গাড়িটি আটক করা হয়েছে এবং নিহত শিশুর লাশ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের সিদ্ধান্তের ভিত্তিতেই পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।


পূর্বের সংবাদ