নওগাঁয় সড়ক দূর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু

নওগাঁর মহাদেবপুর উপজেলার পয়নারী ব্রিজের পাশে একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ওই পরিবারের আরও দু’জন। সোমবার  দুপুর আড়াইটার দিকে বদলগাছী-নজিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে প্রায় এক ঘণ্টা সড়কটি অবরোধ করে রাখে এবং ওই বাসটিতে আগুন ধরিয়ে দেয়। নিহতরা হলেন- বদলগাছী উপজেলার চান্দপাড়া গ্রামের আবুর স্ত্রী আলেফা (২৫) ও শাশুড়ি আনোয়ারা (৪৫)।

আহতরা হলেন- নিহত আলেফার স্বামী আবু (৩৫) ও মেয়ে সুবর্ণা (৪)। তাদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবু তার শাশুড়ি, স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি থেকে বদলগাছী বাজারে যাচ্ছিলেন। এসময় বদলগাছী থেকে নজিপুর অভিমুখী সাধারণ পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আলেফা ও তার মা আনোয়ারা মারা যান। এ ঘটনায় আহত হন আলেফার স্বামী ও শিশুকন্যা।

এ ব্যাপারে মহাদেবপুর থানার পরিদর্শক আব্দুর রশীদ বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর স্থানীয় জনতা ওই সড়ক অবরোধ করে রাখে এবং বাসটি আটক করে আগুন ধরিয়ে দেয়। তবে ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে ক্ষতিপূরণের আশ্বাস দিলে জনতা ব্যারিকেড তুলে নেয়।

লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ওসি আরও জানান, বাসটি জব্দ করা হয়েছে।

বিকেল ৫টায় এ ঘটনায় মহাদেবপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।