কুষ্টিয়ায় মাইক্রোবাস আগুন:গণজাগরণ মঞ্চ বিরোধী বক্তব্য

কুষ্টিয়ার খোকসা উপজেলার ফুলবাড়িয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার গভীর রাতে তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা আজিজুল ইসলাম জিহাদী গণজাগরণ মঞ্চ ও সরকারবিরোধী বক্তব্য দেয়ায় তাদের ব্যবহৃত দু’টি মাইক্রোবাস পুড়িয়ে দিয়েছে স্থানীয় গণজাগরণ মঞ্চ সমর্থকরা। মাইক্রোবাসের আগুন থেকে একটি বাড়িও পুড়ে যায়।

খোকসা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, রাত ১২টার দিকে ওই মাঠে আয়োজিত মাহফিলে প্রধান বক্তা আজিজুল ইসলাম জিহাদী গণজাগরণ মঞ্চ ও সরকারবিরোধী নানা উস্কানিমূলক বক্তব্য দেয়া শুরু  করলে সেখানে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় খবর পেয়ে উপজেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সদস্যরা সেখানে গিয়ে মাহফিল বন্ধ করে দেয়।

অতিরিক্ত পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাসহ বিপুলসংখ্যক পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রধান বক্তা আজিজুল জিহাদী সঙ্গীদের নিয়ে পালিয়ে যায়। পার্শ্ববর্তী বাজারে রাখা তাদের তিনটি মাইক্রোবাসের দু’টিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয় গণজাগরণ মঞ্চের সমর্থকরা। এই আগুনে পাশের একটি বাড়িও পুড়ে যায়।

এ ব্যাপারে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্রনাথ সরকার জানান, সাম্প্রতিককালে দেশব্যাপী কাদের মোল্লাসহ সব যুদ্ধাপরাধীর  ফাঁসির দাবিতে গড়ে ওঠা গণজাগরণ মঞ্চের বিরুদ্ধে বক্তব্য রাখায় গণজাগরণ মঞ্চের সপক্ষের  স্থানীয় সমর্থকরা ওই মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়। এব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হলেও কাউকে আটক করেনি পুলিশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।