পুঠিয়ায় সড়ক দূর্ঘটনায় ২ কলেজছাত্রী ১ শিশু সহ নিহত ৪

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক্টর ও শালো ইঞ্জিনচালিত নসিমনের মুখোমুখি সংঘর্ষে দুই কলেজ ছাত্রী ও এক শিশু সহ নিহত ৪ ও আহত ৪। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় জনতা ঘাতক ট্রাক্টরটি আটক করেছে। ট্রাকের চালক পালিয়ে গেছে। নিহতরা হলেন পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের মেসপাড়া গ্রামের নগেন্দ্রনাথ মণ্ডলের মেয়ে আদরী রানী (১৯), উপজেলার ছোটসেনবাগ গ্রামের শাজাহান আলীর মেয়ে নাছিমা খাতুন (১৯), নাটোর লোর নলডাঙ্গা উপজেলার ডিআর কাজীপুর গ্রামের সাইদুল ইসলামের মেয়ে তানিয়া (৭)। তারা ঘটনাস্থলেই নিহত হন বলে স্থানীয়রা জানিয়েছেন।

এছাড়া হাসপাতালে নেয়ার পথে আহত একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে খবর পাওয়া গেছে। তার নাম-পরিচয় তাৎক্ষণিবভাবে জানা যায়নি।
নিহতদের মধ্যে আদরী ও নাছিমা পুঠিয়া মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী।

আহতদের প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। হতাহতরা সবাই নসিমনের যাত্রী বলে জানা গেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবদুস সালাম জানান, মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।