কুমিল্লায় হেফাজতে ইসলামের স্মারকলিপি প্রদান

“শাহবাগ গণজাগরন মঞ্চের নামে কতিপয় ব্লগার-নাস্তিকরা আল্লাহ ও আল্লাহর রাসূলকে নিয়ে বিভিন্ন কুরচিপূর্ণ ভাষা ব্যবহার করে। যা ইসলাম ধর্মের উপর আঘাত হেনেছে। যাতে করে বাংলাদেশসহ সারাবিশ্বে ইসলামী ধর্মপ্রাণ মুসলমানগণ জেগে উঠেছে।” এরকম মত প্রকাশ করে হেফাজতে ইসলাম বাংলাদেশ বিভিন্ন সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ অফিসে স্মারকলিপি প্রদান করেছে। সোমবার কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ি মাননীয় প্রধান মন্ত্রীর নিকট বিচার দাবি করে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় স্মারক লিপি প্রদান করা হয়।
কর্মসূচীর অংশ হিসেবে, সোমবার কুমিল্লা উত্তর জেলা হেফাজতে ইসলামের উদ্যোগে কুমিল্লা জেলা প্রশাসক রেজাউল আহসান এর নিকট স্মারকলিপি প্রদান করেন। এতে উপস্থিত ছিলেন উত্তর জেলা শাখার আহবায়ক শায়খুল হাদীস আল্লামা তাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক মাওলানা সৈয়দ আব্দুল কাদের জামাল, সহকারী সদস্য সচিব ডাঃ মাওলানা আবু বকর সিদ্দিকী, সদস্য মাওঃ এমদাদ উল্যাহ খান, হাফেজ মাওলানা নুরুন্নবী, দেবিদ্বার উপজেলা প্রতিনিধি শামীম আল হাছান, মাওলানা শাব্বীর আহমদ, চান্দিনা উপজেলা প্রতিনিধি মাওলানা ফখরুদ্দিন আহমদ, মাওলানা ইয়াছিন জাকরী, মাওলানা মাসউদুর রহমান, আলহাজ্ব মোস্তফা কামাল, হাফেজ মাওলানা কাউছার আহমদ প্রমুখ।
হেফাজতে ইসলামের নেতারা খবর তরক্সগ ডট কমকে  বলেন, বিভিন্ন ব্লগে এবং বিভিন্ন প্রচার মাধ্যমে ও একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে ইসলাম ধর্ম, মুসলমান ও শ্রেষ্ঠ মহামানব মুহাম্মদ (সাঃ) কে এমন কি মহান শ্রষ্টা আল্লাহ তায়ালা সম্পর্কে এমন সব বক্তব্য পেশ করছে যা শুধু মুসলিম সম্প্রদায় নয় সকল ধর্মের লোকদের হৃদয়কে মারাত্মক ব্যহত করছে। বিশ্বজুড়ে যার নিন্দা ও প্রতিবাদ অব্যাহত রয়েছে। হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসোবে সরকারের কাছে এহেন অনৈতিক কাজে লিপ্তদের অবিলম্বে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি দাবি করছেন নেতৃবৃন্দরা।
এদিকে সোমবার সকাল সাড়ে এগারোটায় দাউদকান্দি হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতি হেফাজতে ইসলাম বাংলাদেশের পক্ষ থেকে ধর্মদ্রোহী ও ইসলাম অবমাননাকারী কতিপয় না¯িতকদের বিরদ্ধে শা¯িমূলক ব্যবস্থা গ্রহণসহ বিভিন্ন দাবি-দাওয়া সম্বলিত স্মারকলিপি দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর প্রদান করেছে।
স্বারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা হেফাজতে ইসলাম এর আহ্বায়ক ও সভাপতি মাওলানা আবু ইউসুফ মুন্সী, দলের কেন্দ্রীয় সভাপতি মাওলানা আনোয়ার উল্লাহ, সাধারণ সম্পাদক মাওলানা নজির আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ফয়েজী, নায়েবে আমির মাওলানা আহছান উল্লাহ, মাওঃ আবু বক্কর বীন জিহাদী সহ আরো অনেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।