প্রধানমন্ত্রী সংকটাপন্ন হিরনকে দেখতে যাচ্ছেন

বরিশাল সদর আসনের এমপি ও সিটি করপোরেশনের সাবেক মেয়র শওকত হোসেন হিরনকে দেখতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হিরন এখন রাজধানীর অ্যাপোলো হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

হিরনের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার দুপুরের পর প্রধামন্ত্রী রাজধানীর অ্যাপেলো হাসপাতালে বর্তমান এমপি ও সাবেক এই মেয়রকে দেখতে যাবেন।

এর আগে শুক্রবার বেলা আড়াইটার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তাকে দেখতে যান। এসময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

পারিবারিক সূত্রে জানা গেছে, হিরনকে সিঙ্গাপুর থেকে দেশে আনার পরও শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তাকে লাইফ সাপোর্টে বাঁচিয়ে রাখা হয়েছে। লাইফ সাপোর্ট খুলে দেয়া হলে তাকে বাঁচানো সম্ভব হবে না। এখন যে অবস্থায় আছে এভাবে থাকলে আরো কিছুদিন বেঁচে থাকতে পারেন তিনি।

গত ২২ মার্চ রাতে বরিশাল ক্লাবে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মেঝেতে পড়ে যান হিরন। এর পর মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। গুরুতর অবস্থায় তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয় হলে চিকিৎসকরা ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। ওই রাতেই অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

২৩ মার্চ অ্যাপোলোতে প্রথম দফায় অস্ত্রোপাচার করা হয়। এরপর তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ও গ্লেন ঈগলস মেডিকেল সেন্টারে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তার স্বাস্থ্যের উন্নতি না হওয়ায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে দেশে ফিরিয়ে আনা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।