শীতলক্ষ্যায় আরও এক লাশ উদ্ধার, বিজিবি মোতায়েন

নারায়ণগঞ্জে অপহৃত ছয়জনের লাশ উদ্ধারের পর শীতলক্ষ্যায় মিলেছে আরো একটি লাশ।  উদ্ধার লাশ অপহৃত প্যানেল মেয়র নজরুল ইসলামের গাড়ির চালক জাহাঙ্গীর আলমের বলে তার স্বজনেরা পরিচয় সনাক্ত করেছেন। এ নিয়ে বুধবার দুপুর থেকে অপহৃত ৭ জনেরই লাশ উদ্ধার করা হলো।

পুলিশ জানায়, সকাল ৭টার দিকে বন্দর উপজেলার মদনগঞ্জের শান্তিনগর ও চর ধলেশ্বরী এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করা হয়।

এর আগে বুধবার একই জায়গা থেকে ৬ জনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন- নারায়ণগঞ্জ প্যানেল মেয়র ও নির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম, জ্যেষ্ঠ এডভোকেট চন্দন সরকার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহ-সভাপতি তাজুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী মনিরুজ্জামান স্বপন ও লিটন এবং চন্দনের গাড়িচালক মো. ইব্রাহিম। তাদের সবার বয়স ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে।

গত ২৫ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলামসহ পাঁচজনকে দিন-দুপুরে গাড়িসহ অপহরণ করা হয়।

নারায়ণগঞ্জের আদালত প্রাঙ্গণ থেকে ঢাকায় যাওয়ার পথে ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়ক থেকে তাদের অপহরণ করা হয়।

একই সড়ক থেকে প্রায় একই সময় নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়ির চালক গাড়িসহ নিখোঁজ হন।

এদিকে, নিয়মিত বাহিনীর সঙ্গে জেলার নিরাপত্তায় বিজিবি মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিজিবি শহরে টহল দিচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।