সাত খুন শামীম ওসমান জড়িত নন: নজরুলের শ্বশুর

নিহত কাউন্সিলর নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় শামীম ওসমান জড়িত নয় বলে দাবি করেছেন । তিনি অভিযোগ করেছেন, সাত খুনের ঘটনায় একটি গোষ্ঠী শামীম ওসমানকে জড়িয়ে নোংরা রাজনীতি করছে।

মঙ্গলবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শহীদুল ইসলাম এ দাবি করেন।

শামীম ওসমান ও নূর হোসেনের  ফোনালাপের রেকর্ড যারা প্রকাশ করেছে, তারাই এই হত্যার সঙ্গে সম্পৃক্ত, এমন মন্তব্য করে শহীদুল ইসলাম বলেন, “তারা যদি জানে নূর হোসেন ওই সময় কোথায় কোথায় ছিল, তাহলে তাকে গ্রেপ্তার করল না কেন?”

শহীদুল ইসলাম বলেন, “নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভীর ঘনিষ্ঠ আবু সুফিয়ান, ব্যবসায়ী চান মিয়া, খুনি হিসেবে পরিচিত সেলিম, নূর হোসেনের দেহরক্ষী হাসানের ফোনালাপও প্রকাশিত হয়েছে। কিন্তু তা নিয়ে তো কথা হচ্ছে না।এখনো কেন আবু সুফিয়ানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না? তাহলে এরাই কি ছিল মূল পরিকল্পনাকারী ও অর্থের জোগানদাতা? তাদের কি ওই গোষ্ঠী রক্ষার চেষ্টা করছে?”

তবে নজরুলের শ্বশুর বলেন, দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জামাতাকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। ‘যত বড় খুনিই হোক, তাকে গ্রেপ্তার করা হবে’—প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের  প্রতি আস্থা আছে বলেও তিনি জানান।

শহীদুল ইসলাম দাবি করেন, নূর হোসেনের সঙ্গে অনেকবারই শামীম ওসমানের কথা হয়েছে। তাতে  প্রমাণ হয় না নূর হোসেনকে পালাতে সহায়তা করেছেন শামীম ওসমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।