পাবনায় অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে নিহতের সংখ্যা ৪

পাবনার আতাইকুলার পুষ্পপাড়ায় অজ্ঞাত সন্ত্রাসীদের গুলিতে আহত আওয়ামী লীগ কর্মী রফিকুল ইসলাম (৩০) ইসলাম মারা গেছেন। এনিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে হলো চারজন।নিহত রফিকুল ইসলাম ধর্মগ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং আওয়ামী লীগ কর্মী।

 

জানা গেছে, শনিবার রাতের গুলিবর্ষণ ও বোমা হামলার ঘটনায় রফিকুল গুরুতর আহত হন। অবস্থার অবনতি হলে রবিবার সকালে পাবনা জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় আনার পথে তার মৃত্যু হয়।

এদিকে, ওই হত্যাকাণ্ডের প্রতিবাদ এবং জড়িতদের গ্রেপ্তারের দাবিতে আহ সকাল ৯টা থেকে পাবনা-ঢাকা মহাসড়কের পুষ্পপাড়া এলাকা অবরোধ করে রেখেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, রবিবার রাত সোয়া ৮টার দিকে পুষ্পবাজার এলাকায় সন্ত্রাসীদের গুলিবর্ষণ ও বোমা হামলায় ঘটনাস্থলে ধর্মগ্রামের কামাল হোসেনের ছেলে সুলতান মাহমুদ, একই গ্রামের আবদুল মজিদের ছেলে ফজলুর রহমান ফজলু, পার্শ্ববর্তী পীরগাছা গ্রামের আফসার আলীর ছেলে আবদুস সালাম নিহত হন।

ওই হামলার ঘটনায় রফিকুল ইসলাম ও মাসুদুর রহমানে আরো দুজন আহত হন। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে রফিকুলের মৃত্যু হয়। হতাহতরা সবাই স্থানীয় আওয়ামী লীগ কর্মী। এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে পুলিশ অন্তত নয়জনকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।