জঙ্গিবাদ ও অসামাজিক লোকদের প্রতিহতকরে আমাদের এগিয়ে যেতে হবে - খবর তরঙ্গ
শিরোনাম :

জঙ্গিবাদ ও অসামাজিক লোকদের প্রতিহতকরে আমাদের এগিয়ে যেতে হবে



এম.সাইফুল মিজান, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মোঃ শাহজাহান শিশির বলেছেন, সাম্প্রদায়িকতা বলতে কিছু নেই, হিন্দু মুসলিম সবাই ভাই-ভাই। আমাদের বড় পরিচয় আমরা বাঙ্গালী। ৭১ এ যারা স্বাধীনতা চায়নি তারা ও তাদের দোষররা দেশে জঙ্গি সন্ত্রাস ও অরাজকতা সৃষ্টি করে সরকারের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ করার চেষ্টা করছে। শনিবার(২৭আগষ্ট)সকালে কচুয়া উপজেলার ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। ২০২১ সালের মধ্যে এদেশ মধ্যম আয়ের দেশ হিসেবে উন্নিত হবে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার, এ সরকারের আমলে ঐতিহ্যবাহী ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ে একটি অত্যাধুনিক বন্যা আশ্রয়ন কেন্দ্র স্থাপন করা হবে। এসকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করতে জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাতকে শক্তিশালী করে, সকল সন্ত্রাস, জঙ্গিবাদ ও অসামাজিক লোকদের প্রতিহত করে আমাদের এগিয়ে যেতে হবে।

 

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আব্দুল মবিনের সভাপতিত্বে ও আইসিটি বিভাগের সহকারী শিক্ষক মোঃ ফজলুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র সরকার। বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোঃ খলিলুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ অলিউল্যাহ প্রধান প্রমুখ।

 

এসময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জেসমিন সুলতানা, ইউপি সদস্য জহিরুল হক, ইসমাইল হোসেন চৌধুরী রতন, সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিন মোল্লা, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাংবাদিক মানিক সরকারসহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত আরো খবর

চাঁদপুর এর অন্যান্য খবরসমূহ