সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় অবিচল থাকলে চাঁদপুর দিগন্ত বহুদূর এগিয়ে যাবে : বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মুহাম্মদ মাহবুবুর রহমান - খবর তরঙ্গ
শিরোনাম :
দৈনিক চাঁদপুর দিগন্তের ১৩তম বর্ষপূতি অনুষ্ঠানে

সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় অবিচল থাকলে চাঁদপুর দিগন্ত বহুদূর এগিয়ে যাবে : বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মুহাম্মদ মাহবুবুর রহমান



স্টাফ রিপোর্টার, (খবর তরঙ্গ ডটকম)

দৈনিক চাঁদপুর দিগন্তের ১৩তম বর্ষপূর্তি ও ১৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান গতকাল ২ আগস্ট বিকাল ৪টায় চাঁদপুর দিগন্ত কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।


অনুষ্ঠানে দৈনিক চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক এডভোকেট মোঃ শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক মুহাম্মদ ইলিয়াছ পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর দিগন্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পত্রিকার উপদেষ্টা সম্পাদক, বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যক্ষ মুহাম্মদ মাহবুবুর রহমান।


প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মাহবুবুর রহমান বলেন, প্রতিষ্ঠাকাল থেকেই দিগন্ত পত্রিকাটি নানাবীদ প্রতিকূল পরিবেশ অতিক্রম করে দূর্বার গতিতে এগিয়ে চলছে। পরিবেশ নিজের পক্ষে আনার দায়িত্ব সাংবাদিকদের। জনগণের প্রত্যাশা পত্রিকায় তুলে ধরতে হবে। পত্রিকা জনপ্রিয় করতে জনগণের চাওয়া পাওয়া মূল্যায়ণ করতে হবে। একটি আদর্শকে লালন করে দৈনিক চাঁদপুর দিগন্ত নির্দিষ্ট লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। সংবাদপত্র একটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সত্য প্রকাশে অবিচল এ শ্লোগানকে লালন করে চাঁদপুর দিগন্ত দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখবে। সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় অবিচল থাকলে চাঁদপুর দিগন্ত বহুদূর এগিয়ে যাবে- ইনশাআল্লাহ।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইসলামিক ল’ ইয়ার্স কাউন্সিল চাঁদপুর জেলা সভাপতি সিনিয়র এডভোকেট মোঃ নঈমুল ইসলাম, চাঁদপুর বারের সাবেক সাধারন সম্পাদক বিশিষ্ট আইনজীবী এডভোকেট কামাল উদ্দিন আহম্মেদ, দূর্বার নিউজ ২৪ ডটকম এর প্রধান সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সমাজসেবক বি এম হারুন উর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন খান, দৈনিক চাঁদপুর দিগন্তের যুগ্ম সম্পাদক ও আল-আমিন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস শুকুর মস্তান।


অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখছেন দৈনিক চাঁদপুর দিগন্তের ব্যবস্থাপনা পরিচালক এডভোকেট মোঃ শাহজাহান খান, শুভেচ্ছা বক্তব্য রাখছেন দৈনিক চাঁদপুর দিগন্তের সহকারি সম্পাদক শিহাবুদ্দীন সেলিম, সহাকারি সম্পাদক জামাল আহমেদ আখন্দ, দৈনিক চাঁদপুর কণ্ঠের সহকারি সম্পাদক পারভেজ খান, মতলব উত্তর প্রতিনিধি গোলাম নবী খোকন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর দিগন্তের যুগ্ম বার্তা সম্পাদক এম এ গফুর, আইটি ইনচার্জ জি এম এমরান হোসেন, বিজ্ঞাপন ম্যানেজার মুহাম্মদ রেজাউল করিম, বিশেষ প্রতিনিধি আবু সুফিয়ান ভূইয়া, কোর্ট রিপোর্টার এডভোকেট ফরিদ আহমেদ রিপন, ফরিদগঞ্জ প্রতিনিধি মোঃ শফিকুর রহমান, শহর প্রতিনিধি মোঃ বাদশা ভূইয়া, ফটোগ্রাফার মোঃ রাসেল, মোঃ শাহাদাত হোসেন, আলমগীর হোসেন খোকাসহ, রাজনৈতিক, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর তেলাওয়াত করেন দৈনিক চাঁদপুর দিগন্তের সদর প্রতিনিধি মোঃ কাউছার আলম। হামদ-নাত ও দেশাত্মবোধক গান পরিবেশন করেন ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন মোহনা শিল্পগোষ্ঠীর শিল্পীবৃন্দ। অনুষ্ঠানে দিগন্তে ১৩তম বর্ষপূর্তি কেক কাটার ও আপ্যায়ন এবং দিগন্তের সাংবাদিকদের মাঝে শুভেচ্ছা স্মারক বিতরণ করার মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

চাঁদপুর এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১