গ্লোবাল কম্পিউটারের পরিচালক ফয়জুল হকের জন্মদিন, বিভন্ন মহলের শুভেচ্ছা - খবর তরঙ্গ
শিরোনাম :

গ্লোবাল কম্পিউটারের পরিচালক ফয়জুল হকের জন্মদিন, বিভন্ন মহলের শুভেচ্ছা



(খবর তরঙ্গ ডটকম)

সুনামগঞ্জের ছাতক উপজেলাের দক্ষিণ খুরমা ইউনিয়নের দড়ারপার গ্রামের মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন ফয়জুল হক। তিনি গ্লোবাল কম্পিউটার এন্ড স্টেশনারী এর পরিচালক।

আজ ১১জুন বৃহস্পতিবার ২৮তম জন্মদিন ছিলো তার এই জন্মদিনে ছাতক উপজেলা যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক ও জাতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, দক্ষিণ খুরমা ইউপি পরিষদের ভারভাপ্ত চেয়ারম্যান সুহেল মিয়া, ছাতক উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা রাজিব, সাংবাদিক হাসান আহমদ। তারা ফয়জুল হকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হোক এই প্রত্যাশাই করেন।

ফয়জুল হক সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “যারা ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার এই আলোকিত জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাবাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি! ধন্যবাদ সবাইকে।##


ছাতক এর অন্যান্য খবরসমূহ
সিলেট এর অন্যান্য খবরসমূহ
সুনামগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ