ছাতকে বন্যার্ত দুইশ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণে তরুন সমাজসেবী সাদিক - খবর তরঙ্গ
শিরোনাম :

ছাতকে বন্যার্ত দুইশ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণে তরুন সমাজসেবী সাদিক



ছাতক প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ছাতকে বন্যার্ত দুইশ পরিবারের ঘরে ঘরে ত্রান সামগ্রী বিতরণ করেছেন তরুন সমাজেসবী সাদিকুর রহমান। নিজ উদ্যোগে মঙ্গলবার দিনব্যাপী নৌকা যোগে তিনি উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মোহনপুর, তেরাপুর ও মাঞ্জিহারা গ্রামের দুইশ অসহায় পরিবারের মধ্যে এসব ত্রান সামগ্রী বিতরণ করেন। স

াদিক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মোহনপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র। তার দাদা ছিলেন মরহুম হাজী আবদুল বারী (খোয়াজ আলী)। ছাতক উপজেলা (উত্তর) তালামীযের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, তরুন এ সমাজসেবী বলেন, দেশে করোনা ভাইরাসের সাথে যুক্ত হয়েছে পর পর দু’টি বন্যা। এসব দূর্যোগে মানুষ সীমাহীন দু:খ কষ্টে অনাহারে অর্ধহারে জীবন নির্বাহ করছে।

তাদের এমন দু:খ কষ্ট দেখে ব্যক্তিগত উদ্যোগে তিনি কিছু ত্রান বিতরণের উদ্যোগ গ্রহণ করেন। ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোহনপুর, তেরাপুর ও মাঞ্জিহারা গ্রামে বন্যার্ত দুইশ অসহায় পরিবারের মধ্যে দুই কেজি আটা, এক কেজি চিনি ও এক লিটার সোয়াবিন তেল প্যাকেট করে প্রতি পরিবারের মধ্যে বিতরণ করেছেন। নৌকা যোগে ত্রান বিতরণকালে তার সাথে ছিলেন, এডভোকেট ফয়জুল হক, ছাতক উপজেলা (উত্তর) তালামীযের সভাপতি আলী আহমদ নাঈম, আমরুজ মিয়া, আনোয়ার হোসেন, আবদুল হান্নান, মুকিদ মিয়া, আবদুল হেকিম পাখি, মিজানুর রহমান, ছালেক আহমদ, হাবিবুর রহমান, আলা উদ্দিন, হাবিব মিয়া ও কয়েছুর রহমান।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
ছাতক এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
সুনামগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ