ছাতকে দেবস্থানের সরকারি উন্নয়ন কাজের মালামাল চুরি - খবর তরঙ্গ
শিরোনাম :

ছাতকে দেবস্থানের সরকারি উন্নয়ন কাজের মালামাল চুরি



ছাতকে দেবস্থানের সরকারি উন্নয়ন কাজের মালামাল চুরি, (খবর তরঙ্গ ডটকম)

ছাতক দক্ষিন খুরমা ইউনিয়নের মর্যাদ্য গ্রামে দেবস্থানের সরকারি বরাদ্দকৃত মালামাল চুরি হয়েছে।


স্থানীয় সুত্রে জানা যায়, মর্যাদ্য গ্রামে দেবস্থানের উন্নয়ন কাজের জন্য ছাতক দোয়ারাবাজার সংসদীয় আসনের সদস্য মুহিবুর রহমান মানিক এমপি দেবস্থানের উন্নয়নের কাজের জন্য বিশেষ বরাদ্দ ১লক্ষ টাকা দেন।


প্রকল্প ১ম কিস্তির টাকা উত্তোলন করে একটি দেবস্থানের মাঠি ভরাটেরর কাজ করা হয়।
২য় কিস্তির টাকা উত্তোলন করে অন্য একটি দেবস্থানের কাজের জন্য অনেক গুলা পাকার স্ল্যাব তৈরি করে, বন্যার পানির শ্রুত থেকে দেবস্থান ভাংঙ্গন রক্ষারর্থে এবং পুজো স্থানে সিড়ি নির্মাণ জন্য ৪০টি স্ল্যাব এখানে নিয়ে মজুদ করেন ২৩.৭.২০ইং বৃষ্টি ও বন্যার পানির জন্য কাজটি সম্পন্ন করতে পারেন নি, এই সযোগে কে বা কারা স্ল্যাব গুলাসহ অন্যান্য মালামাল চুরি করে বিগত ২৫তারিখ রবিবার রাত্রে কে বা কারা মালামাল গুলা চুরি করে নিয়ে যায়।


এব্যাপারে প্রকল্প সভাপতি কমিটির সভাপতি চন্দন সুত্র দরের সাথে যোগাযোগ করলে তিনি যানান, তিনি এব্যাপারে ছাতক থানায় অজ্ঞাত ব্যাক্তিদের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি আরো যানান দেবস্থান নিয়ে তাদেরই সজাতী লোকজনের সাথে বিরুধ চলে আসছে। বিরুধের কারণ সরকারি প্রকল্পের টাকা প্রতিপক্ষের লোকজন তাদের কাছে দেয়ার জন্য চাপ সৃষ্টি করলে তিনি তা দিতে অষ্কৃতি যানান এর যের ধরে পাকা স্লাব মজুদ করা পর ঐদিন বিকেলে তার প্রতিপক্ষের কিছু লোক তাকে গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি প্রদান করে এব্যাপারে তিনি থানায় আরো একটি ৩জন ব্যাক্তির নাম উল্লেখ করে, তার নিরাপত্তা চেয়ে সাধারন ডাইরি করেন।


এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্যের কাছে যোগাযোগ করলে তিনি অভিযোগের বিষয় অনেকটার বিষয় নিশ্চিত করেন।

বিষয়টি ছাতক থানার এসআই আনোয়ার হোসের কাছে তদন্তধীন রয়েছে।##


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
ছাতক এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
সুনামগঞ্জ এর অন্যান্য খবরসমূহ