ছাতকে পুর্ব শত্রুতার জেরধরে সন্ত্রাসী হামলায় আহত ১০ - খবর তরঙ্গ
শিরোনাম :

ছাতকে পুর্ব শত্রুতার জেরধরে সন্ত্রাসী হামলায় আহত ১০



ছাতক প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ছাতকের উত্তর খুরমা ইউনিয়নের আমেরতল গ্রামে পুর্ব শত্রুতার  বিরোধের জেরধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায়


আহত ১০জন। এবং এদের মধ্যে ৫জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে। গত বুধবার সকালে উপজেলার উত্তর খুরমা ইউপির আমেরতল গ্রামে এ ঘটনা ঘটে।


জানা যায়, কাপ্তান মিয়া, লিটন,জালা নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী নিয়ে গত ১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে আমেরতল বাজারের সামনে (আলিচারা) রোপন কাজে নিয়োজিত হানিফ আলী (৫০) আব্দুর রহিম (৪৮) হেলাল আহমদ (২৫) কে মারপিট করে আহত করেছে।


এসময় বাজারে থাকা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের বড় ও ছোট ভাই বাধা দিলে তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে অতকিত হামলা চালায়। এ হামলায় আতাউল গনি (২৩) আহত হন।


আহতদের কৈতক হাসপাতালে ভর্তি করা হলে তাদের অবস্থা আশংকাজনক থাকায় সেখান থেকে তাদের সিলেটের ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এব্যাপারে বাবুল আহমদ জানান, গত মঙ্গলবার বিকালে আমাদের কয়েকজন (আলিচারা) রোপন কাজে নিয়োজিত ছিলেন, কাজে নিউজিত থাকা কালীন অবস্থায় কাপ্তান মিয়ার নেতৃত্বে অতকিত সন্ত্রাসী হামলা চালায়, আমি এবং আমার ভাইসহ বাধা দিলে আমাদের উপরও তারা আক্রমন করে।


ঘটনার খরর পেয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। এব্যাপারে ওসি মোস্তফা কামাল এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি পাইপ গায়ে লাগা ঘটনায় দু’পক্ষের মধ্যে সংঘষ বাঁধে।


এ সম্পর্কিত আরো খবর

ছাতক এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০