ছাতকের প্রবীন আ.লীগ নেতা দক্ষিন খুরমা ইউপির সাবেক চেয়ারম্যান রুনু চৌধুরী আর নেই, বিভিন্ন মহলের শোক - খবর তরঙ্গ
শিরোনাম :

ছাতকের প্রবীন আ.লীগ নেতা দক্ষিন খুরমা ইউপির সাবেক চেয়ারম্যান রুনু চৌধুরী আর নেই, বিভিন্ন মহলের শোক



ছাতক প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ছাতকের প্রবীন আওয়ামীলীগ নেতা, দক্ষিণ খুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী ছোট কাকা গোপেন্দ্র কুমার চৌধুরী ওরফে রুনু চৌধুরী (৮৫) মৃত্যুবরণ করেেছন। শুক্রবার দিবাগত রাত ২টা ২৫ মিনিটের সময় সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৫ কন্যা, ভাতিজা-ভাতিজি, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।


শনিবার সকালে সিলেট নগরীরর চালিবন্দর কেন্দ্রিয় শ্মশানঘাটে এ প্রবীন আওয়ামীলীগ নেতার মরদেহের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। তার শেষ কৃত্যানুষ্ঠানে আত্মীয়-স্বজন, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।স্বাধীনতা পরবর্তী ১৯৭৩ থেকে ১৯৮৫ সাল পর্যন্ত এ পরিচ্ছন্ন রাজনীতিবিদ ছাতক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছিলেন।


গোপেন্দ্র কুমার চৌধুরী একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদের পাশাপাশি একজন সামাজিক ব্যক্তিত্ব ও দানশীল ব্যক্তি ছিলেন। খুরমা গ্রামের চৌধুরী পরিবারে কৃতি সন্তান গোপেন্দ্র চৌধুরী একজন সাদা মনের মানুষ হিসেবে সমাজের সকল শ্রেনী-পেশার লোকজন তাকে প্রাণভরে ভালবাসতো। দায়িত্বপরায়ন মানুষের পাশাপাশি একজন সফল পিতা হিসেবেও তার পরিচিতি ছিল সর্বত্র। তার ৫ কন্যা আল্পনা চৌধুরী পাঁপড়ী, পূরবী চৌধুরী রুবী, বাসবী চৌধুরী লিলি ও পল্লবী চৌধুরী জলি তারা সকলেই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।


ছোট কন্যা শ্যামলী চৌধুরী সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসহ মাষ্টার্স কমেপ্লেট করে স্বামীর সাথে অষ্ট্রেলিয়া বসবাস করছেন। আওয়ামীলীগের প্রবীন এ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের প্যানেল স্পীকার মুহিবুর রহমান মানিক এমপি, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, রুহুল আমিনে ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান রুহুল আমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শামীম আহমদ চৌধুরী, ছাতক স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাজীব চক্রবর্ত্তী, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল, ছাতক উপজেলা যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, দক্ষিন খুরমা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মুহিবুর রহমান মুহিবসহ আওয়ামীলীগ বিএনপির নেতৃবৃন্দ। পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন


এ সম্পর্কিত আরো খবর

ছাতক এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০