চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীনের গনসংযোগ ও মতবিনিময় সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীনের গনসংযোগ ও মতবিনিময় সভা



হাসান আহমদ, ছাতক প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

সুনামগঞ্জে জেলার ছাতক উপজেলায় নির্বাচনের আগাম গণসংযোগ ও প্রচারনা শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। বইছে নির্বাচনী হাওয়া। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ইতো মধ্যে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন। দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা নিজ নিজ দলের নেতাদের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগ চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।


বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় ৫নং ওয়ার্ডের ভুইগাঁও সিকন্দরপুর গ্রামে নির্বাচনী গনসংযোগ ও মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।


গ্রামের বিশিষ্ট মুরুব্বী মজর আলীর সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আব্দুল আলীমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দক্ষিণ খুরমা ইউনিযনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছাতক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারান সম্পাদক, জাতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ছাতক উপজেলা কন্ট্রাকটর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সভাপতি এবং তাহসিন তানিসা বহুমূখী এ্যাগ্রো ফিসারিজের পরিচালক আলহাজ্ব জয়নাল আবেদীন।


এসময় উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলিগের সভাপতি ব্যবসায়ী ছালিক মিয়া, সাধারন সম্পাদক রহিদ আলী,
নিজাম উদ্দীন, শাহীন আহমদ, মকদ্দুস আলী, কালা মিয়া, মজন্দর আলী, ছোরাব আলী, তেরা মিয়া, ছাত্রলীগ নেতা রাজন মিয়া, আকদ্দুস আলী, ফজর উদ্দীনসহ প্রমুখ।


পরে তিনি নির্বাচনী গনসংযোগ ও মতবিনিময় সভা করেন, চেচান বাজার, পরশপুর, বাউর, চৌকা গ্রামে নির্বাচনী গনসংযোগ ও মতবিনিময় সভা করেন।


আলহাজ্ব জয়নাল আবেদীন বলেন, দক্ষিণ খুরমা ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে থেকে কাজ করতে চাই, তিনি আগামী নির্বাচনে সকলের দোয়া,ভালবাসা ও সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন আপনাদের সহযোগিতা নিয়ে দুর্নীতিমুক্ত ও মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।


এলাকাবাসী কাছে দোয়া এবং নির্বাচনে তাঁকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য এলাকাবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন, আলহাজ্ব জয়নাল আবেদীন।


এ সম্পর্কিত আরো খবর

ছাতক এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১