পারাবারের ইফতার মাহফিল সম্পন্ন - খবর তরঙ্গ
শিরোনাম :

পারাবারের ইফতার মাহফিল সম্পন্ন



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন পারাবার সাহিত্য সংস্কৃতি সংসদ চট্টগ্রাম’র আয়োজিত কবি,সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সম্মানে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১ জুন) নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

পারাবাররের প্রধান পরিচালক হোসনে মুরাদ তারিফের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট গীতিকার,সুরকার ও সাহিত্যিক কবি চৌধূরী গোলাম মাওলা।

 

পারাবারের সহকারী পরিচালক আই এইচ রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পারাবারের চেয়ারম্যান রফিকুল হাসান লোদি, মাসিক দ্বীন দুনিয়ার সম্পাদক মোঃ জাফর উল্লাহ, বিশিষ্ট আবৃত্তিকার ইকবাল সাকী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজী নাসির উদ্দিন,সাইমুম শিল্পী গোষ্ঠীর সহকারী পরিচালক মাহমুদুল হাসান। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন পারাবারের সাবেক পরিচালক শাহেদুল করিম খান, জিয়াউল ইসলাম জুবেল এবং সমন্বয় সাহিত্য সংস্কৃতি সংসদ বগুড়ার সাবেক পরিচালক আব্দুল আলিমসহ অন্যান।

 

পারাবারের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমানের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এতে আমন্ত্রিত অতিথিদের গান পরিবেশনা করে মুগ্ধ করে রাখের পারাবেরর শিশু শিল্পী তাওসিফ দাইয়্যান, মাবরুর সিদ্দিকি এবং শিল্পি শাহেদুল করিম খান।

ইফতার মাহফিলে পারাবারের সংগীত,থিয়েটার,শিশু, কিশোর সহ বিভিন্ন স্তরের দায়িত্বশীল বৃন্দরা উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত আরো খবর

চট্টগ্রাম এর অন্যান্য খবরসমূহ