ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত দুই যুবকের লাশ কুমিল্লার হোমনায়

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত কুমিল্লার হোমনা উপজেলার ওপারচর গ্রামের আবদুল লতিফের ছেলে নয়ন মিয়া (৩০) ও একই গ্রামের হযরত আলীর ছেলে আবদুর রাজ্জাকের (২৫) লাশ মঙ্গলবার রাতে বিমান বন্দর থেকে তাদের পরিবার গ্রহণ করেছে। বুধবার ভোরে তাদের লাশ নিজ গ্রামে আসলে নিহতের পরিবার পরিজনসহ এলাকাবাসীর কান্নায় আশে পাশের পরিবেশ ভারী হয়ে উঠে। পরে সকাল সাড়ে নয়টায় জানাযা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানা যায়, গত ৩ এপ্রিল তারা নয়ন ও আবদুর রজ্জাক ওমানের মাস্কাট শহরে সড়ক দুর্ঘটনায় নিহত হন। বিয়ে করার এক মাস পর মাথায় এক বছর আগে বিদেশে যাওয়া নিহত আ রাজ্জারেক স্ত্রী রুমা আক্তারের কান্না যেন থামছেই না।
এদিকে নিহত নয়নের স্ত্রী রুশিয়া আক্তার কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের জনান, ‘আমাদের ২ ছেলে,২ মেয়ে বড় মেয়ে মুন্নির ৮ বছর, ছেলে মুন্নার ৬, ছোট ময়ে মিম ৪ ও ছোট ছেলে রমজানের ২ বছর। তিনি আরো জানান,আমাদের তিন শতক ভিটে ছাড়া কোন সহায় সম্বল নেই। ছেলে মেয়েদের মানুষ করতে বিদেশ যাওয়ার জন্য এক শতক জায়গা বিক্রি করে ও ধার কর্য করে এক বছর আগে ওমান যায় স্বামী। এখনো মানুষ আমাদের কাছ থেকে ধারের টাকা পায়। এখন ছেলে মেয়ে ও বিধবা শাশুড়িকে নিয়ে আমি কি করবো। মানুষের পাওনা টাকা কিভাবে দেব। তার পরিবারের সাহায্যে এগিয়ে আসার জন্য তিনি সরকার এবং সস্থানীয়দের প্রতি অনুরোধ জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।