খুন গুম হত্যা ও নির্যাতন চালিয়ে আ’লীগের শেষ রা হবে না

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মোহাম্মদ আবদুর রব বলেছেন খুন, গুম, হত্যা ও নির্যাতন চালিয়ে আ’লীগের শেষ রা হবে না। প্রতিদিন দেশে লাশ না পড়লে শেখ হাসিনা খুশি হতে পারেন না। আ’লীগ কিলিং মিশনে নেমেছে। হিংসাত্মক রাজনীতি চরিথার্ত করার জন্য বিচারের নামে জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করা হচ্ছে।

 

তিনি আরো বলেন দেশের জনগন দেশ প্রেমিক নিজামী, সাঈদী ও মুজাহিদসহ আটক জামায়াত নেতাদের মুক্তি চায়। এর ব্যতিক্রম হলে জনগন রাজ পথে নেমে আসবে। এতে শেখ হাসিনার পতন হবে। তিনি গতকাল শুক্রবার জামায়াতে ইসলামী কুমিল্লা মহানগরী শাখার উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে দেশব্যাপী গুম, খুন, হত্যা, সন্ত্রাস,নির্যাতনের অবসান এবং জামায়াতের আমির মাওলানা মতিউর রহমান নিজামী ও নায়েবে আমির আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি কামনায় স্থানীয় একটি অডিটরিয়ামে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

কুমিল্লা মহানগরী জামায়াতের আমির কাজী দ্বীন মোহাম্মদের সভাপত্বিতে দোয়ার মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগরী জামায়াতের নায়েবে আমীর মস্টার আমিনুল হক, সেক্রেটারী মোছলেহ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন রাজনৈতিক সেক্রেটারী আমিনুল হক প্রচার সম্পাদক মিয়া মোহাম্মদ নাসিম প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।