যায়যায়দিনের এগারো বছর পদার্পণে লাকসামে বর্ণিল আয়োজন

দৈনিক যায়যায়দিন এগারো বছরে পদার্পণ উপলক্ষে সোমবার সকালে লাকসাম পাবলিক হল মিলনায়তনে এক বনার্ঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

যায়যায়দিনের লাকসাম প্রতিনিধির আয়োজনে ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের সহায়তায় জাতীয় দৈনিক এবং স্থানীয় পত্রিকার সাংবাদিক, পেশাজীবি, সুশীল সমাজ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের উৎসব মুখর উপস্থিতিতে বর্ণিল সাজে কেক কেটে দৈনিক যায়যায়দিনের এগারো বছর পদার্পণের শুভ সূচনা করা হয়। ও

 

ই সময় উত্তরদা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী এটিএম মহিউদ্দিন খোন্দকার, জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহবায়ক ডা. মীর হোসেন, জেজেডি ফ্রেন্ডস ফোরামের যুগ্ম সদস্য সচিব আলী হায়দার মামুন, সাপ্তাহিক আমাদের অধিকার সম্পাদক কামাল উদ্দিন, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মো. মিজানুর রশিদ, দৈনিক আমাদের সময় প্রতিনিধি চন্দন সাহা, দৈনিক আজকের জীবন প্রতিনিধি শহিদুল ইসলাম শাহিন, সাপ্তাহিক সময়ের দর্পণের সিনিয়র স্টাফ রিপোর্টার শাহ মো. নুরুল আলম, দৈনিক জনকন্ঠ প্রতিনিধি খলিলুর রহমান মজুমদার, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি দেবব্রত পাল বাপ্পী, দৈনিক কুমিল্লার আলো প্রতিনিধি আহমেদ তমিজ উদ্দিন চুন্নু, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মোজাম্মেল হক আলম, দৈনিক যুগান্তর প্রতিনিধি এমএ মান্নান, সাপ্তাহিক সময়ের পথ এর বার্তা সম্পাদক সেলিম চৌধূরী, দৈনিক কুমিল্লার আলোর স্টাফ রিপোর্টার আবুল বাশার, দৈনিক বরুড়াকন্ঠ প্রতিনিধি ওমর ফারুক, দৈনিক ডাক প্রতিদিন প্রতিনিধি ইকবাল হোসেন মিন্টু, দৈনিক বাংলাদেশ সময় প্রতিনিধি সাইফুল ইসলাম, একাত্তোর অনলাইন প্রতিনিধি জিল্লুর রহমান, কবি মাইনুল ইসলাম রাসেল, যুবদল নেতা আবুল বাশার উপস্থিত ছিলেন। অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলে দৈনিক যায়যায়দিন পরিবারের সার্বিক সফলতা কামনা করে বিবৃতি দিয়েছেন।

 

বিবৃতিতে তাঁরা বলেন দৈনিক যায়যায়দিন পত্রিকা বরাবরই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে। দেশে এবং দেশের বাহিরে কোটি মানুষের হৃদয়ে স্থান করে নেয়া যায়যায়দিন সব মানুয়ের কথা বলবে, নির্যাতিত ও  নিপীড়িত মানুষের সঠিক চিত্র তুলে ধরে দেশের কল্যাণে কাজ করবে এবং তথ্য নির্ভর সংবাদ প্রকাশ করে আরও এগিয়ে যাবে। এমন প্রত্যাশা রেখে যায়যায়দিন পত্রিকায় সংশ্লিষ্ট সকলকে এগারো বছর পদার্পণে আন্তরিক অভিনন্দন জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।