দাউদকান্দিতে বাসার বাথরুম থেকে মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

কুমিল্লার দাউদকান্দিতে ইমন হোসেন (১০) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গৌরীপুর বাজার এলাকার নিজেদের ভাড়া বাসার বাথরুম থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ইমন ওই ওই এলাকার ‘মক্কাতুল মোকাররামা ক্যাডেট মাদ্রাসার মাদ্রাসার’ শ্রেণীর ছাত্র।

 

এর আগে সে স্কুলে লেখাপড়া করতো। চলতি বছর তাকে মাদ্রাসায় ভর্তি করানো হয়। বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আ.স.ম, আব্দুন নূর জানান, গৌরীপুর বাজার সংলগ্ন তাদের বাসার বাথরুম থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশুটির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।ঘটনাস্থল ও মাদ্রাসায় গিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।জানা যায়, ইমন হোসেন কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার গবাচাঁদপুর গ্রামের মাহাবুব আলমের ছেলে। তার পরিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে ভাড়া থাকে।

 

ইমনের মা রুপালী বেগম জানান দুপুরে মাদ্রাসা থেকে ফিরে বাসায় খাওয়া দাওয়া করেন। কিছুক্ষণ পরই তাকে খুজে না পেয়ে বাথরুমের দরজা খুলে দেখে সে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে। তাকে উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।