কুমিল্লায় রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় ওজিবা খাতুন (৬০) নামের মহিলার মৃত্যু

কুমিল্লায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় ওজিবা খাতুন (৬০) নামের এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। সে চৌদ্দগ্রাম পৌরসভা এলাকার কিং শ্রীপুর গ্রামের মৃত মমতাজ আলীর স্ত্রী। বুধবার (১ আগষ্ট) দুপুর ১২.২০টায় মহাসড়কের ট্রেনিং সেন্টারে এ দুর্ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার আবুল হাশেম জানান, মূমুর্ষ অবস্থায় সড়ক দুর্ঘটনায় আহত মহিলাকে হাসপাতাল আনা হলে কিছুক্ষনের মধ্যেই তার মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম থানার এএসআই সিরাজ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার ঘাতক গাড়িটির সন্ধান পাওয়া যায়নি।

 

চৌদ্দগ্রামে গলায় ফাঁস দিয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যা
কুমিল্লার চৌদ্দগ্রামে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে খোদেজা আক্তার (৩০) নামের দুই সন্তানের জননী আত্মহত্যা করেছে। সে উপজেলার বাতিসা ইউনিয়নের বশকরা গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী। বুধবার সকালে একই ইউনিয়নের সোনাপুর গ্রামের কামরুল হাসানের বসত বাড়িতে এ ঘটনা ঘটে।

 

পুলিশ জানায়, নিহত খোদেজা আক্তার মুন্সিরহাট ইউনিয়নের মেষতলী গ্রামের মাষ্টার সিরাজুল হকের মেয়ে। সে মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানায় পরিবার। বিগত কয়েকমাস ধরে নিহত খোদেজা বাতিসার সোনাপুর গ্রামের কামরুল ইসলামের বাড়িতে কেয়ারটেকার হিসেবে বসবাস করে।

 

ঘটনার দিন বুধবার সকাল ৯.৩০টায় ঘটনাস্থল থেকে আত্মহত্যার ঘটনাটি জানালে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। চৌদ্দগ্রাম থানার এসআই শহীদ জানান, লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লায় প্রেরণ করা হবে।