কুমিল্লায় ট্রাক্টারের ধাক্কায় মটর সাইকেল আরোহী নিহত

কুমিল্লায়  মটর সাইকেলকে ট্রাক্টারের ধাক্কায় এক মটর সাইকেল আরোহী নিহত। আজ শুক্রবারে জমি চাষের একটি বিকল ট্রাকটারকে রড দিয়ে বেধে অপর একটি ট্রাক্টার টেনে নেবার সময় বিপরিত দিক থেকে আসা একটি মটর সাইকেলকে ট্রাক্টারটি ধাক্কা দিলে মটর সাইকেল হেলমেট বিহীন দুই আরোহী রাস্তায় ছিটকে পড়ে মাথায় মারাত্বভাবে আহত হয়। পরে একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

 

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মীরপুর-ব্রাহ্মণপাড়া সড়কের রানীগাছ এলাকায় বুধবার এ ঘটনা ঘটেছে। সরেজমিন এলাকা ঘুরে জানা যায়, বুধবার সকাল ১০ টায় উপজেলার ষাইটশালা গ্রামের মুন্সি বাড়ীর মৃত আবদুস সোবহান মুন্সির ছেলে ড্রেজারে মাটি কাটা ব্যবসায়ী আবদুল মোতালেব মুন্সি তার ব্যবহত নাম্বার বিহীন একটি মটর সাইকেলে তার ছেলে সোহেল রানাসহ কোম্পানীগঞ্জ বাজার থেকে ড্রেজার মেসিনের পার্টস নিয়ে বাড়ী ফিরছিল।

 

মীরপুর-চান্দলা-ব্রাহ্মণপাড়া সড়কের রানীগাছ শফিক ডাক্তারের বাড়ীর সামনে পৌছামাত্র বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক্টার অপর একটি বিকল জমি চাষের ট্রাকটারকে বেধে নিয়ে যাবার সময় মটর সাইকেলটিকে ধাক্কা দিলে মোতালেব রাস্তায় ছিটকে পড়ে তার মাথায় ও নাভির নিচে বাম পায়ের পাশে প্রচন্ডভাবে আঘাত প্রাপ্ত হয়।

 

এসময় অলৌকিকভাবে পেছনে থাকা ছেলে সোহেল প্রানে বেঁচে গেলেও মোতালেবকে সিএনজি অটোরিক্সাযোগে কুমিল্লা হাসপাতালে নেবার পথে মাথায় প্রচুর রক্ষক্ষরনের কারনে বুড়িচং এলাকায় সকাল সারে ১১ টায় তার মৃত্য হয়।

 

এলাকাবাসী ট্রাকটার দুটিকে আটক করে। খবর পেয়ে থানার এসআই গোলাম সারোয়ার ও সঙ্গীয় ফোর্স নিহতের বাড়িতে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

 

উভয় পক্ষের মধ্যে আপোষ মিমাংসা এবং পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।