কুমিল্লার নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদের ব্যাপক গন সংযোগ

পবিত্র ঈদ-আযহার পর গত কয়দিনে এলাকায় প্রায় ২৫/৩০ টি সভা-পথসভা ও বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও ব্রাহ্মনবাড়ীয়া জেলা আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ।

 

গত কয়দিন সকাল থেকে রাতঅবধি বিরামহীন ছুঁটে চলেন নবীনগরের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে,গ্রাম থেকে গ্রামান্তরে। বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যথারীতি যোগদান ছাড়াও তিনি বিভিন্ন এলাকায় ব্যাপক গন সংযোগ ও পথসভায় যোগদান করেন।

 

বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক, ধর্মীয়,ক্রীড়া অনুষ্ঠানে যোগদান ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক শালিস সভা করে সমাধা করেন অনেক সামাজিক সমস্যা। এমন ক্লান্তিহীন,বিরামহীন ও পরিশ্রমী নেতা রাজনীতিতে বিরল। প্রিয়নেতাকে কাছে পেয়ে এলাকার জনসাধারণেরও উৎসাহের কমতি ছিলনা।

 

শিক্ষাবান্ধব ও জনবান্ধব কর্মকাণ্ডের জন্য তাঁর সুনাম আজ এলাকার মানুষের মুখে-মুখে। গন সংযোগকালে বিভিন্ন সভা-সমাবেশে বিএনপির রাজনীতির সমালোচনা করে মনোনয়ন প্রত্যাশী এ নেতা বলেন নবীনগরের গাছের ডালে ফেস্টুন টানিয়ে বিএনপি নেত্রীর মুক্তি হবে না।লাগবে আইনি লড়াই।

জাতীয় রাজনীতির ক্ষেত্রে শেখ হাসিনার যে কোনও সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে নবীনগরের প্রেক্ষাপটে জোট-মহাজোটের কোনও দরকার নাই বলে জানান এ নেতা। দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে ১৫ আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে আগামী জাতীয় নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান প্রবাসীবান্ধব,শিক্ষাবান্ধব ও কর্মীবান্ধব নেতা ব্যারিস্টার জাকির আহাম্মদ।

 

এলাকার সকল শ্রেনী-পেশার মানুষের ধারনা নবীনগর আসনটিকে আওয়ামীলীগের মডেল আসন বানাতে,আগামী জাতীয় সংসদ নির্বাচনে একজন ফুলটাইম রাজনীতিবিদ হিসেবে সাবেক ছাত্রনেতা,পরিশ্রমী,ত্যাগী ও মেধাবী রাজনীতিবিদ ব্যারিস্টার জাকির আহাম্মদই হচ্ছেন শেখ হাসিনার মনোনীত আওয়ামীলীগের নৌকার মাঝি।