লাকসামে বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



লাকসাম প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

১ লা সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় কুমিল্লার লাকসামে কেক কেটে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এ উপলক্ষে শনিবার ভোরে লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপি’র প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্টপ্রতি জিয়াউর রহমানের প্রতিকৃত্বিতে পুষ্প অর্পন করা হয়।

 

বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার উৎসব অনুষ্ঠিত হয়। দিন ব্যাপি অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন- কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও লাকসাম পৌরসভা বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী এসএম তাজুল ইসলাম খোকন।

 

এসময় উপস্থিত ছিলেন- লাকসাম পৌরসভা বিএনপি’র সহ-সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ খসরু, বিএনপি নেতা রমেন্দ্র ভট্টা আচার্য, নুরুল হক, লাকসাম উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক বাবু বিশ্বতম সাহা বিশু, পৌর যুবদলের সভাপতি জিল্লুর রহমান ফারুক, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুল হক মনু, যুবদল নেতা নুরুল মমিন লিটন, সালে আহমদ স্বপন, মাঈন উদ্দিন শরিফ, জুবায়ের আল মাহমদু, ডা: বিল্লাল হোসেন, আবুল কালাম আজাদ, মাহবুব করিম, আজিম উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা আলী হোসেন, নাজমুন হাসান রনি, সাইমুন রহমান রকি, মো: জাহিদ প্রমুখ।

 

বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে লাকসাম উপজেলা সাংগঠনিক ১১ টি ইউনিট ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে বিএনপি ও অঙ্গসংগঠন নেতা কর্মীরা অংশগ্রহন করেন। প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা পূর্বে লাকসাম পৌরসভা বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী এসএম তাজুল ইসলাম খোকন বলেন- ৪ দশকে বিএনপি শত প্রতিকূলতার মাঝে দক্ষিণ এশিয়ার সর্ববৃহত্তম রাজনৈতিক দল হিসাবে আর্বিভাব হয়েছে। বর্তমান সরকার বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র করছে, তিনি বলেন- বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বাংলার জমিনে কোন নির্বাচন হতে দেয়া হবে না।

 

লাকসাম-মনোহরগঞ্জ সংসদীয় আসনে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক জনপ্রিয় সংসদ সদস্য বর্ষীয়ান জননেতা কর্ণেল (অব:) এম, আনোয়ারুল আজিম পিএসসি’র নেত্রীত্বে ঐক্যবদ্ধ আছে। তিনি দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

 


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ