কুমিল্লায় নিখোঁজের ৪ দিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লায় নিখোঁজের ৪ দিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার



বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লায় নিখোঁজ হওয়ার ৪ দিন পর মোঃ রাব্বি (১৯) নামের এক ছাত্রলীগ নেতার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় দেবিদ্বারে উপজেলার জাফরাবাদ এলাকায় তার নানার বাড়ির পাশে খাল থেকে ওই গলিত লাশ উদ্ধার করা হয়।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা মোঃ রাব্বি উপজেলা ভানী ইউনিয়নের খাদঘর গ্রামের তাজুল ইসলামের ছেলে। তার বাবা দ্বিতীয় বিবাহ করায় ছোট থেকেই রাব্বি মায়ের সাথে উপজেলার জাফরাবাদ গ্রামে তার নানার বাড়িতে থাকতো। গত ২৮ আগষ্ট মোঃ রাব্বি নিখোঁজ হয়।

 

নিখোঁজের পর তার আত্বীয় স্বজনরা বিভিন্ন স্থানে খুজাখুজি করে না পেয়ে ২৯ আগষ্ট ছেলে নিখোঁজ হওয়ার ঘটনায় তার মা থানায় একটি সাধারন ডায়েরী করেন এবং ৩০আগষ্ট কুমিল্লা কোর্টে একটি মামলা দায়ের করেন। স্থানীয়রা শনিবার বিকালে উপজেলার জাফরাবাদ এলাকায় তার নানার বাড়ির পাশে খালে ওই রাব্বির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

 

পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এর আগে শনিবার বিকালে চান্দিনা উপজেলার মোঃ শাহীন নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেন। শাহিনের শ্বশুর বাড়ি ভানী ইউনিয়নের খাদঘর গ্রামে রাব্বীর পিতার বাড়ির পাশে।

 

এ ব্যাপারে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) মোরশেদ আলম ঘটনাস্থল থেকে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে, বিস্তারিত পরে জানানো হবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ