কুমিল্লায় ড্রেজারের গর্তে পড়ে ২য় শ্রেণির এক শিশু নিহত! ৫ ঘন্টার চেষ্টায় লাশ উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লায় ড্রেজারের গর্তে পড়ে ২য় শ্রেণির এক শিশু নিহত! ৫ ঘন্টার চেষ্টায় লাশ উদ্ধার



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার উত্তর-পূর্ব খোদাইধূলী এলাকায় ড্রেজার দিয়ে মাটি কটার ফলে তৈরী গর্তে পড়ে রাইশা আক্তার (৭) নামে ২য় শ্রেণির এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বিকেল ৫ টায় শিশুটি ঐ গর্তে পরে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের উত্তর-পূর্ব খোদাইধূলী এলাকায় দীর্ঘদিন ধরে ড্রেজার মেশিন দিয়ে জমি থেকে মাটি কাঁটা হচ্ছিল। এতে করে জমির মধ্যে বড়-বড় গর্ত সৃষ্ঠি হয়। শনিবার বিকেল ৫ টায় ওই এলাকার রিক্সাচালক রবিউল এর মেয়ে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী রাইশা আক্তার (৭) তাঁর দাদীকে নিয়ে জমি থেকে হাঁস আনতে যায়।

এসময় ড্রেজারের গর্তে উভয়ে পরে যায়। রাইশার দাদী গর্ত থেকে উঠতে পারলেও রাইশা ঐ গর্তে তলিয়ে যায়। এসময় রাইশার দাদী ড্রেজার দিয়ে মাটি কাঁটার কর্মীদের রাইশা তলিয়ে যাওয়ার বিষয়টি যানায়। এতে ড্রেজার কর্মীরা কর্নপাত না করে তাঁদের কাজ চালিয়ে যেতে থাকে। পরে রাইশার দাদী স্থানীয়দের বিয়টি জানালে এলাকাবাসী গর্ত থেকে রাইশাকে উদ্ধারের চেষ্ঠা চালিয়ে ব্যার্থ হয়।

পরে ঘটনাটি বুড়িচং থানা পুলিশকে জানালে পুলিশ ফায়ার সার্ভিসের ডুবরি দলকে খবর দেয়। খবর পেয়ে চাঁদপুর নদী ফায়ার সার্ভিস ডুবরি দল সাড়ে ৯ টায় ঘটনাস্থলে পৌছে রাত ৫ ঘন্টা পর রাত ১০ টায় ওই গর্ত থেকে রাইশাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে, ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাত ১০ টায় ডুবরি দল গর্ত থেকে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করেছে। এবং ড্রেজারের ৪জনকে অাটক করা হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ