দেশদ্রোহীদের রুখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : লাকসামে আ’লীগের কর্মী সমাবেশে তাজুল ইসলাম এমপি - খবর তরঙ্গ
শিরোনাম :

দেশদ্রোহীদের রুখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে : লাকসামে আ’লীগের কর্মী সমাবেশে তাজুল ইসলাম এমপি



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ হওয়ার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার পথে বাংলাদেশ আরো এক ধাপ এগিয়ে গিয়েছে। জাতির পিতা আমাদের স্বল্পন্নোত স্বাধীন একটা দেশ রেখে গিয়েছিলেন আর বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছে। আওয়ামী সরকারের নেতৃত্বে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তীর্ণ হয়ে সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে নির্ধারিত সময়ে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছতে সক্ষম হবে।
আজ শুক্রবার সকালে ৮নং পূর্ব লাকসাম ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নরপাটি বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ি কমিটির সভাপতি এবং লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

 

এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন করে গেছেন, আজ তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিক মুক্তির পথে সফলভাবে এগিয়ে যাচ্ছে। দেশ যত দ্রুত এগিয়ে যাচ্ছে একটি মহল তত ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। বিশ্ব দরবারে বাংলাদেশকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি-জামায়াত বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। নির্বাচনের আর মাত্র কয়েক মাস বাকী। দেশদ্রোহীরা যাতে ক্ষমতায় আসতে না পারে এখন থেকে আওয়ামীলীগ জনগণকে নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশ বিরোধীরা ক্ষমতায় আসলে এদেশের উন্নয়ন ব্যহত হবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের জনগণ লাঞ্চিত হবে।

 

ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌর  মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হীরা, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য হাজী মোঃ মনিরুল ইসলাম রতন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রাশিদা বেগম, পৌর প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলী আহমেদ, ইউপি আ’লীগ সাবেক সভাপতি তাজুল ইসলাম, ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক জাফর আহমেদ, যুবলীগ সভাপতি আবদুল বারেক, ইউপি ছাত্রলীগ আহবায়ক মাসুদুর রহমান সহ উপজেলা ও ইউপি আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ