নৌকাকে পূনরায় বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন - লাকসামে মোঃ তাজুল ইসলাম এমপি - খবর তরঙ্গ
শিরোনাম :

নৌকাকে পূনরায় বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন – লাকসামে মোঃ তাজুল ইসলাম এমপি



নিজেস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

আগামী নির্বাচনে আওয়ামীলীগ আবার ক্ষমতায় এলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। নৌকায় ভোট দিলে নির্বাচনের পরপরই উন্নয়ন ও শতভাগ বিদ্যুতায়ন জনগণকে বুঝিয়ে দেওয়া হবে। দেশ বর্তমানে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে। এ উন্নয়নকে যেন কোন অপশক্তিরা বাধাগ্রস্থ না করতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। কালো টাকার মালিক, দেশদ্রোহী, লুটপাটকারী বিএনপি-জামায়াতকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে। না হয় এদেশের মানুষ আবারও সুশাসন থেকে বঞ্চিত হবে। দেশে অতীতের ন্যায় সন্ত্রাসীদের রাজ্যত্ব কায়েম হবে।

শুক্রবার বিকেলে লাকসাম উপজেলা মুদাফ্ফরগঞ্জ উত্তর ইউনিয়ন চিকোনিয়া মাঠে আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ¦ালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

সমাবেশে ইউনিয়ন আ’লীগের আহবায়ক সফিকুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, জেলা পরিষদ সদস্য এড. তানজিনা আক্তার, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হীরা, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য হাজী মোঃ মনিরুল ইসলাম রতন, পৌর প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার, চেয়ারম্যান নিজাম উদ্দিন শামিম, শাহিদুল ইসলাম শাহিন, আবদুর রশিদ সওদাগর, আবদুল আউয়াল, মোঃ রুহুল আমিন, ইউপি আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক এ.বি.এম রিয়াজ উদ্দিন, বাকই ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ইউপি আ’লীগের সদস্য মোঃ এমরান হোসেন সহ উপজেলা ও ইউপি আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ