পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে অনুষ্ঠিত



সেলিম চৌধূরী হীরা, (খবর তরঙ্গ ডটকম)

শনিবার লাকসাম পৌরশহরের ঐতিহ্যবাহী পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবদুল আলিম দিদারের সভাপতিত্বে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী বলেন, সুন্দর বাংলাদেশ গড়তে হলে শিক্ষিত জাতির প্রয়োজন তাই সন্তান শিক্ষিত হলে জাতি শিক্ষিত হবে। তিনি বলেন বাচ্চাদেরকে শুধু স্কুলে পাঠালে হবে না তাদের পড়ালেখার খোঁজ খবর রাখতে মায়ের ভূমিকাই বেশি প্রয়োজন। শিক্ষিত জাতি গঠনে শিক্ষার্থীদের জন্য বর্তমান সরকার সব রকম সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন। এতে আপনাদের সন্তান শিক্ষিত হলে জাতি শিক্ষিত হবে।

 

পশ্চিমগাঁও সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সম্পা রানী সাহার সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ওই স্কুলের শিক্ষক মোঃ একরামুল হক মুন্না।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওয়াব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আবুল কাশেম, অভিভাবক মোঃ আবদুল আহাদ, আবু ছায়েদ বাচ্চু, শিক্ষক পরিমল চন্দ্র ভৌমিকসহ মা-অভিভাবকবৃন্দ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ