লাকসামে বাকই সরকারি প্রাথমিক  বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে বাকই সরকারি প্রাথমিক  বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত



দেবব্রত পাল বাপ্পী, (খবর তরঙ্গ ডটকম)

‘‘শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ’’ এ প্রতিপাদ্যকে নিয়ে কুমিল্লার লাকসামে রবিবার ১নং বাকই ইউনিয়নের বাকই সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সহ- সভাপতি আবদুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষিত মা পারে ছেলে-মেয়েকে সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে। ছেলে মেয়েদের হাতে দামী মোবাইল সেট দিবেন না। মায়েরা টিভির সরিয়াল না দেখে ছেলেমেয়েদের পড়া শুনায় সময় দিন। আপনার সন্তানের ভবিষ্যত আপনাদের কাছে। আপনাদের সন্তান বাংলাদেশের সম্পদ। তিনি আরও বলেন আপনাদের জন্য সু খবর হলো এ বছর উপজেলার মধ্যে বাকই সরকারি প্রাথমিক বিদ্যালয় শ্রেষ্ঠ স্কুল হিসেবে নির্বাচিত হয়েছে।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ রুস্তুম আলী, ম্যানেজিং কমিটির সদস্য ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম, পিটিআই সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্কুলের অভিভাবক সদস্য-সদ্যসা, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

 


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ