শিক্ষিত মা পারে সন্তানকে সুশিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তুলতে লাকসামে "মা" সমাবেশ এমপি তাজুল ইসলাম - খবর তরঙ্গ
শিরোনাম :

শিক্ষিত মা পারে সন্তানকে সুশিক্ষিত নাগরিক হিসেবে গড়ে তুলতে লাকসামে “মা” সমাবেশ এমপি তাজুল ইসলাম



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লা’র লাকসামে “মা সমাবেশ” ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে লাকসাম রেলওয়ে হাইস্কুল ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়ে। ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জাহেদুল মাওলা চৌধুরীর সভাপতিত্বে মা সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও লাকসাম মনোহরগঞ্জ আসনের সংসদ সসদ্য মোঃ তাজুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষিত মা পারে ছেলে-মেয়েকে সুশিক্ষিত হিসেবে গড়ে তুলতে। আপনার সন্তানের ভবিষ্যত আপনাদের কাছে। আপনাদের সন্তান বাংলাদেশের সম্পদ। তাই সন্তানকে সূ-নাগরিক হিসাবে গড়তে তাদের প্রতি নিজেরাই খেয়াল রাখতে হবে। যাতে কোন অসমাজিক কার্যক্রমে জড়িয়ে পড়তে না পারে।

 

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইউনুছ ভুঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হক, পৌর মেয়র প্রভাষক মোঃ আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল বারী মজুমদার, লাকসাম রেলওয়ে হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নরুল ইসলাম, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর খলিলুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সিহাব খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুবলীগ নেতা আবুল কালাম সহ বিদ্যালয়ের শিক্ষক, অভিবাবক, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মা সমাবেশ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ