লাকসামে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত



আহসান উল্লাহ/ মশিউর রহমান সেলিম, (খবর তরঙ্গ ডটকম)

সারা দেশের ন্যায় কুমিল্লার লাকসামে শিক্ষা ও সমাজ উন্নয়ন মূলক সংস্থা শহীদ লিয়াকত স্মৃতি সংসদের ব্যবস্থাপনায় ২১তম শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা’১৮ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১ সেপ্টেম্বর, শুক্রবার সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত উপজেলার একমাত্র কেন্দ্র উত্তর পশ্চিমগাঁও পৌর প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে এ পরিক্ষা অনুষ্ঠিত হয়।

 

লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষায় লাকসাম উপজেলা কেন্দ্রে প্রথম শ্রেনী থেকে ৯ম শ্রেনী পর্যন্ত ১২টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৮৫জন শিক্ষার্থী পরিক্ষায় অংশ গ্রহন করে।
লিয়াকত স্মৃতি এই বৃত্তি পরিক্ষাটি চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গমাটি, ফেনী, কুমিল্লা, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষীপুর, চাঁদপুর, ভোলা সহ দেশের উল্লেখযোগ্য জেলা গুলোতে একযোগে এই বৃত্তিপরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 

আগামী ১০ নভেম্বর’১৮ বিকাল ৪টায় পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। ১১ নভেম্বর থেকে ফলাফল দেখা যাবে সংস্থার ওয়েবসাইট ষরধশধঃ.ড়ৎম তে।
সংসদের পক্ষ হতে এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা সভাপতি ও শহীদ লিয়াকত স্মৃতি সংসদের উপদেষ্টা আলহাজ্ব মীর আবু বাকার, লাকসাম উপজেলা জোনের পরিচালক হাফেজ আলা উদ্দীন, কেন্দ্র সচিব ছালেহ ইমরান(সোহাগ), পরিদর্শক আলহাজ্ব মাষ্টার মাহবুর রহমান, আলহাজ্ব মো: আলী, মো: মহিন উদ্দীন, মোমিন মিয়াজী, সাফায়েত, পারভেজ মিয়া, আনোয়ার হোসেন, আমজাদ হোসেন, সৌরভ হোসেন (মানিক), মারুফ প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ