লাকসামে সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠা বার্ষিকী র‌্যালী ও আলোচনা সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠা বার্ষিকী র‌্যালী ও আলোচনা সভা



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

আলোচনা ও র‌্যালী সহ বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে লাকসামে সাংবাদিক ইউনিয়নের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গত রবিবার রাত ১২টা ১ মিনিটে কেক কাটার মধ্যদিয়ে কর্মসূচীর শুভ সূচনা করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় স্থায়ী কমিটির সভাপতি ও লাকসাম-মনোহরগঞ্জ আসনের সংসদ সসদ্য মোঃ তাজুল ইসলাম।

 

ওই সময় উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য এড. তানজিনা আক্তার ও কাউন্সিলর খলিলুর রহমান প্রমুখ।

অপরদিকে সোমবার দুপুরে সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে এক বন্যার্ঢ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রাধন সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় একটি হোটেলে আলোচনা সভার আয়োজন করে।

 

আলোচনা সভায় সংগঠনের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা মোহনা টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি আবুল বাশার খাঁন।

 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুর রহিম, সহ সাধারন সম্পাদক খলিলুর রহমান মজুঃ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম চৌধুরী হীরা, দপ্তর সম্পাদক মো: আহসান উল্লাহ, অর্থ বিষয়ক সম্পাদক অহিদুর রহমান, সদস্য আহমেদ তমিজ উদ্দিন চন্নু, আবদুল জলিল, জিয়াউল হক বাবুল, আমিনুল ইসলাম, আবদুর রহমান, সাংবাদিক খোরশেদ আলম, সাইফুল ইসলাম প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ