লাকসাম উপজেলা কর্মকর্তা রফিকুল হকের বিদায় সংবর্ধনা - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম উপজেলা কর্মকর্তা রফিকুল হকের বিদায় সংবর্ধনা



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

আবেগঘন পরিবেশে লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রফিকুল হককে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (২৬সেপ্টেম্বর ) বিকেলে লাকসাম উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

 

লাকসাম উপজেলা  অফিসার্স ক্লাবের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে  উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) মোহাম্মদ ইসমাঈল হোসেন এর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়ালের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসার কর্মকর্তা রেজাউল করিম, পৌর প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার, প্রাণী সম্পদ কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী, উপজেলা প্রকৌশলী গোলাম শওকাত, ডাক্তার মুজিবুর রহমান, জনস্বাস্থ্য কর্মকর্তা শরীফ হোসেন, সমাজ সেবা কর্মকর্তা উপন্যাস চন্দ্র দাস, খাদ্য কর্মকর্তা এনামুল হক, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার, দূনীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক মুজিবুর রহমান দুলাল, লাকসাম ওয়াড ভিশন ম্যানেজার পিন্টু এলবাট পিরিচ।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, নবাব ফয়েজুন্নেচ্ছা ও বদরুন্নেচ্ছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল, আল আমিন ইনস্টিটিউটের প্রধান শিক্ষক আবুল বশার, জালাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখরুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

একই দিন বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল হককে আল আমিন ইনস্টিটিউটের ছাত্র-ছাত্রীদের পক্ষে এবং বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

 


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ