লাকসামে সালেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে সালেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

‘‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’’ এ প্রতিপাদ্যকে নিয়ে কুমিল্লার লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউপি’র সালেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আজ বৃহস্পতিবার বিকেলে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান খন্দকারের সভাপতিত্বে ও মানিক মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও লাকসাম পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মহব্বত আলী।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনার সন্তান বাংলাদেশের সম্পদ। সরকার আপনাদের ছেলেমেয়েদের পড়ালেখার জন্য কোটি কোটি টাকা ব্যয় করছে। আপনাদের সন্তানকে পরিপাটি করে স্কুলে পাঠাবেন তাহলে স্কুলকে দেখতে সুন্দর লাগবে। আপনাদের ছেলে মেয়েদের পড়ালেখার খোঁজখবর আপনাদের বেশি বেশি রাখতে হবে। মা’রা দয়া করে ঘরে আপনারা টিভি সিরিয়াল না দেখে বাচ্চাকে নিয়ে পড়াশুনায় বসাবেন। শেখহাসিনা আপনাদের কে বিধবা, পঙ্গুত্ব, মাতৃত্ব, প্রতিবন্ধী, উপবৃত্তিরসহ বিভিন্ন ভাতা দিচ্ছে। এ সরকার আপনাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য মোবাইলের মাধ্যমে টাকা পাঠাচ্ছে। আমাদের এমপি মহোদয় মোঃ তাজুল ইসলাম রাতদিন অনেক কষ্ট করছেন। লাকসামকে উন্নয়নের তিনি কাজ করে যাচ্ছেন। মা’দের বলছি বাংলাদেশকে ভালবাসলে সামনে নির্বাচন আপনারা শেখহাসিনাকে ও মোঃ তাজুল ইসলামকে বিজয়ী করবেন। শেখ হাসিনা আবারও ক্ষমতা আসলে প্রতিটি গ্রামে ১টি করে সরকারী প্রাথমিক বিদ্যালয় হবে ইনশাল্লাহ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪নং কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাঃ নূরজাহান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মিজানুর রহমান খন্দকার প্রমুখ।

 

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটি সদস্য মোঃ আবুল কালাম, ইউপি যুবলীগ নেতা বিল্লাল হোসেন, সফিউল্লাহ, রহমত উল্লাহ, ছালে আহমেদ, সাইফুর রহমান, আব্দুল আউয়াল, আশিকুর রহমানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ, ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ