লাকসামে সেলাই মেশিন বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে সেলাই মেশিন বিতরণ



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে আজ শনিবার সকালে পাবলিক হক মিলনায়তনে কুমিল্লা পরিষদের ১২নং ওয়ার্ড (লাকসাম-বরুড়া) কর্তৃক মহিলাদের স্বাবলম্বী করার লক্ষে দু’উপজেলায় ৭২টি সেলাই মেশিন প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে ১২নং ওয়ার্ড (লাকসাম-বরুড়া) জেলা পরিষদের সদস্য এডভোকেট আবু তাহেরের সভাপতিত্বে ও লাকসাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল হিরার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকে আমি লাকসাম পৌরবাসীর পানি শোধনাগার ভিত্তিপ্রস্তুর স্থাপন করেছি। প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশে জঙ্গিবাদের কোন স্থান নাই আর সেই আলোকে তিনি কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলবে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। আল্লাহ আমাদের রহমত করুক।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, বরুড়া উপজেলার শিলমুড়ি সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন মজুমদার, আজগরা ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম প্রমুখ। অণ্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন লাকসাম থানা অফিসার ইনচার্জ মনোজ কুমার দে, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আবদুল আজিজসহ লাকসাম পৌরসভা কাউন্সিলরবৃন্দ, ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ