কুমিল্লার নাঙ্গলকোটে ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায় ব্যবসায়ীর উপর হামলা - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার নাঙ্গলকোটে ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায় ব্যবসায়ীর উপর হামলা



বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায় সাইফুল ইসলাম স্বপন নামের এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে মারধর করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী স্বপনের ভাই সোহেল রানা বাদী হয়ে ৪ জনকে আসামী করে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) নাঙ্গলকোট থানায় অভিযোগ দাখিল করেছেন। কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সিজিয়ারা বাজারে এ ঘটনা ঘটে।

 

আহত সাইফুল ইসলাম স্বপন নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের পোশাই গ্রামের জামাল উদ্দিনের ছেলে। অভিযুক্ত ইয়াবা ব্যবসায়ীর নাম আইয়ুব আলী সুমন। সে একই এলাকার সিজিয়ারা গ্রামের পশ্চিমপাড়ার আবুল মান্নানের ছেলে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় পনেরদিন পূর্বে পোশাই গ্রামে ইয়াবা বিক্রিকালে বাধা দেয় স্বপন। এ ঘটনাকে কেন্দ্র করে ক্ষিপ্ত হয় সুমন। পরদিন নিজ ব্যবসাস্থল কুমিল্লায় ফিরে গিয়ে কয়েকদিন পর ২৬ সেপ্টেম্বর নিজ বাড়ীতে ফিরে আসেন। ওইদিন বিকেলে সিজিয়ারা বাজারে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ইয়াবা ব্যবসায়ী সুমন কয়েকজনকে নিয়ে বাজারের হক ডাক্তারের দোকানের সামনে অতর্কিত হামলা চালিয়ে আহত করে। এই ঘটনার পর থেকে সুমন পলাতক রয়েছে।

 

তবে মুঠোফোনে সুমন এ প্রতিবেদককে জানায়, আমি ইয়াবা ব্যবসা করিনা। স্বপনের সাথে দলীয় দ্বন্দ্বের কারনে মারামারি হয়েছিল। তার ইয়াবা সেবনের ছবি প্রতিবেদকের কাছে রয়েছে জানালে সুমন বলেন আমি আগে ইয়াবা সেবন করতাম এখন করিনা। এ ছবি হয়ত তখনকার হবে বলে ফোনের লাইন কেটে দেন। এরপর বারবার ফোন দিলেও আর ধরেননি।

 

জানতে চাইলে সিজিয়ারা বাজারের ব্যবসায়ী জালাল আহাম্মদ, আবু তাহের, আশিক ও ডাঃ মোশারফসহ অন্তত ৮জন ব্যক্তি জানান, অভিযুক্ত সুমন এলাকার চিহিৃত নেশাখোর ও মাদক ব্যবসায়ী। তার মাদক ব্যবসায় বাধা দেয়ায় সাইফুল ইসলাম স্বপনের উপর হামলা করেছে সে।

 

এ বিষয়ে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিষয়ে আমরা জিরো টলারেন্সে রয়েছি। অভিযোগ তদন্ত করে প্রয়োনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ