লাকসামে এলাইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে এলাইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত



নিজস্ব প্রতিনিধ, (খবর তরঙ্গ ডটকম)

‘‘শিক্ষাই শক্তি, শিক্ষাই মুক্তি’’এ প্রতিপাদ্যকে নিয়ে কুমিল্লার লাকসাম উপজেলার পূর্ব লাকসাম ইউপি’র এলাইচ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আজ সোমবার বিকেলে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ আবদুল মান্নানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কবির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহব্বত আলী।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার কথা একটা ছেলেমেয়েকে শিক্ষার বাইরে থাকবে না। আপনার সন্তান বাংলাদেশের সম্পদ। মায়েরা আপনার ছেলেমেয়েকে পড়ার টেবিলে বসিয়ে টিভি দেখবেন না। আপনাদের সন্তানকে পরিপাটি করে স্কুলে পাঠাবেন তাহলে স্কুলকে দেখতে সুন্দর লাগবে। শেখ হাসিনা আপনাদের ছেলে মেয়েদের পড়ালেখার জন্য কোটি কোটি টাকা ব্যয় করছে। আপনাদের কে বিধবা, পঙ্গুত্ব, মাতৃত্ব, প্রতিবন্ধী, উপবৃত্তিরসহ বিভিন্ন ভাতা দিচ্ছে। এ সরকার আপনাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য মোবাইলের মাধ্যমে টাকা পাঠাচ্ছে। আমাদের এমপি মহোদয় মোঃ তাজুল ইসলাম রাতদিন অনেক কষ্ট করছেন। লাকসামকে উন্নয়নের তিনি কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা বলেছেন আমার যতদিন হায়াত আছে আমি ততদিন বাংলাদেশের মানুষকে সেবা দিয়ে যাব। দেশকে উন্নয়ন করতে চাইলে সামনে নির্বাচন আপনারা শেখহাসিনাকে ও মোঃ তাজুল ইসলামকে বিজয়ী করবেন।

 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ আবদুল মান্নান তার বক্তব্যে বলেন, শিক্ষার কোন বিকল্প নেই। আপনাদের সন্তান বাংলাদেশের সম্পদ। আপনাদের সন্তানের ভবিষ্যত আপনাদেরকে নিতে হবে। আমাদের এই বিদ্যালয়ে যত উন্নয়ন হচ্ছে আমাদের এমপি মোহদয় মোঃ তাজুল ইসলামের সহযোগিতায় হচ্ছে। আগামী নির্বাচনে আমাদের এমপি মহোদয়কে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করবে তাহলে বিদ্যালয়ে আরও উন্নতী সাধিত হবে ইনশাল্লাহ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম, পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তাজুল ইসলাম মজুমদার প্রমুখ। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন লাকসাম পূর্ব ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ পেয়ার আহমেদ, মোতালেব হোসেন খান, জাফর আহমেদ, মোসলেম মেম্বার, হানিফ মেম্বারসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ