আগামী জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র জনগণ ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে - স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোঃ নাসিম - খবর তরঙ্গ
শিরোনাম :
কুমিল্লা-৯ আসনে ইসলামী ফ্রন্টের একক প্রাথী আবু বাকার মীর

আগামী জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র জনগণ ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে – স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোঃ নাসিম



মশিউর রহমান সেলিম, (খবর তরঙ্গ ডটকম)

১৪দলীয় জোটের মুখপত্র ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোঃ নাসিম বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যান্ত গুরুত্বপূর্ন। সাংবিধানিক যথাযথ নিয়মানুসারে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। সুতরাং নির্বাচন নিয়ে জল ঘোলা করার কোন কারণ নেই। স্বাধীনতার ৪৮বছর পরও যারা এ দেশের অখন্ডতা ও সার্বভৌমত্বকে মেনে নিতে পারেনি, তারাই নির্বাচন বানচালের নানাহ ষড়যন্ত্র করছে। দেশের বিরুদ্ধে কুৎসা রটনা করে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপপ্রয়াস চালাচ্ছে, দেশের উন্নয়ন অগ্রযাত্রা ব্যহত করতে নানাহ ফন্দি-ফিকির আটঁছে। মন্ত্রী আরো বলেন, নির্বাচন বানচালের যে কোন ষড়যন্ত্র এদেশের আপাময় জনগণ প্রতিহত করবে।

 

গত ১অক্টোবর সোমবার সকালে ইসলামী ফ্রন্ট বাংলাদেশের উদ্যোগে ঢাকা রমনা ইঞ্জিনিয়ার্স ইনন্সটিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত কর্মী সম্মেলন ও নির্বাচনী সংলাপে ১৪দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান শায়খ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী, আ’লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ইসলামী ফ্রন্ট বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ্য আল্লামা জয়নুল আবেদীন জুবাইর, যুগ্ম মহাসচিব এম. সোলায়মান ফরিদ, ভাইস চেয়ারম্যান পীর সৈয়দ নাছেরুল হক চিশতী, অধ্যক্ষ্য আল্লামা এস.এম ফরিদ উদ্দিন, যুগ্ম-মহাসচিব অধ্যক্ষ্য কাজী আনোয়ারুল ইসলাম খান, খাজা আরিফুর রহমান তাহেরী, আল্লামা মোশাররফ হুসাইন হেলালী, সাংগঠনিক সচিব এড. জাহাঙ্গীর আলম চৌধুরী, অর্থ সচিব এড. মোঃ শাহীদ রিজবী, মোঃ মাইন উদ্দিন, মোঃ মনির হোসেন, নাঈম উদ্দিন, এস.এম গোলাম হায়দার হাসিব, খোরশেদ আলম, কুমিল্লা জেলা দক্ষিণ ইসলামী ফ্রন্টের সভাপতি, কুমিল্লা-৯ আসনের দলীয় একক প্রার্থী আলহাজ¦ আবু বাকার মীর, লাকসাম উপজেলা সভাপতি মাষ্টার মাহবুবুর রহমান সহ দেশের বিভিন্নস্থান থেকে আগত জেলা-উপজেলার শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

 

ইসলামীক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ বলেন, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিমরাষ্ট্র আমাদের প্রিয় বাংলাদেশ। মুসলিম সংখ্যাগরিষ্ট দেশ হিসেবে বাংলাদেশের আত্মপ্রকাশ একটি ব্যতিক্রমি ঘটনা হলেও এটি আউলিয়ায়ে কেরাম ও সুফি-সাধকদের বিগত হাজার বছরের অসাম্প্রদায়িক সাধনার ফসল। রক্তার্জিত মহান স্বাধিনতা ছিল বাঙ্গালী জাতির শ্রেষ্টতম অর্জন। তিনি ১৪দলীয় জোটের কাছে নিজ দলের জন্য ২০টি আসনে প্রার্থীতার দাবী জানান।

 

ইসলামী ফ্রন্ট বাংলাদেশের বাংলাদেশের মহাসচিব অধক্ষ্য আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেন, ইসলাম শান্তি, উদারতাময় ধর্ম। সাম্য ও সম্প্রীতি ইসলামের অনন্য বৈশিষ্ট। যেখানে অবাঞ্চিত সাম্প্রদায়িকতা একেবারেই পরিত্যাজ্য। ইসলামী শরিয়ায় এ বিজ্ঞানময় নির্দেশনার আলোকে সমাজ ও রাষ্ট্রের সকলস্তর থেকে সর্বপ্রকার সাম্প্রদায়িক হীনমৈন্যতার বিরোদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলার উপর গুরত্বারোপ করেন।

কুমিল্লা-৯ সংসদীয় আসনে ইসলামী ফ্রন্ট বাংলাদেশের একক দলীয় প্রার্থী আলহাজ¦ আবু বাকার মীর বলেন, বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়। বিশ্ব দরবারে এই দেশ এখন উন্নয়নের রোল মডেল। এদেশের জাতীয় প্রবৃদ্ধি লক্ষ্যমাত্রা স্পর্শ করতে সক্ষম হয়েছে। স্বল্পনোন্নত দেশ থেকে আজ উন্নয়শীল দেশে রূপান্তরিত হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু সহ হাজার হাজার কোটি টাকা ব্যায়ে অনেকগুলো মেগা প্রকল্প বাস্তবায়নে দেশ স্বক্ষমতা অর্জন করেছে।

 


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ