লাকসামে ফুলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ফুলগাঁও ফাযিল (ডিগ্রি) মাদ্রাসা যৌথ উদ্যোগে মা সমাবেশ অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে ফুলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ফুলগাঁও ফাযিল (ডিগ্রি) মাদ্রাসা যৌথ উদ্যোগে মা সমাবেশ অনুষ্ঠিত



তারেক, (খবর তরঙ্গ ডটকম)

‘‘শিক্ষাই শক্তি, শিক্ষাই মুক্তি’’এ প্রতিপাদ্যকে নিয়ে কুমিল্লার লাকসাম উপজেলার পূর্ব লাকসাম ইউপি’র ফুলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ফুলগাঁও ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার যৌথ উদ্যোগে স্কুল প্রাঙ্গণে  আজ মঙ্গলবার সকালে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও বাংগড্ডা ফাযিল মাদ্রাসার ইংরেজী প্রভাষক মোঃ হুমায়ুন কবির (লিটন) এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ আবু ইউছুফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও লাকসাম পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মহব্বত আলী।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার কথা একটা ছেলেমেয়েকে শিক্ষা থেকে বঞ্চিত হতে দিবে না। আপনার সন্তান বাংলাদেশের সম্পদ। মায়েরা আপনার ছেলেমেয়েকে পড়ার টেবিলে বসিয়ে টিভি দেখবেন না। আপনাদের সন্তানকে পরিপাটি করে স্কুলে পাঠাবেন তাহলে স্কুলকে দেখতে সুন্দর লাগবে। শেখ হাসিনা আপনাদের ছেলে মেয়েদের পড়ালেখার জন্য কোটি কোটি টাকা ব্যয় করছে। আপনাদের কে বিধবা, পঙ্গুত্ব, মাতৃত্ব, প্রতিবন্ধী, উপবৃত্তিরসহ বিভিন্ন ভাতা দিচ্ছে। শেখ হাসিনা বলেছেন আমার যতদিন হায়াত আছে আমি ততদিন বাংলাদেশের মানুষকে সেবা দিয়ে যাব। দেশকে উন্নয়ন করতে চাইলে সামনে নির্বাচন আপনারা শেখহাসিনাকে ও মোঃ তাজুল ইসলামকে বিজয়ী করবেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের লাকসাম পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম মজুমদার, সাধারন সম্পাদক ইটালী প্রবাসী ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হাজী আবদুল মান্নান, প্রধান শিক্ষিকা ইয়াছমিন আক্তার, ফুলগাঁও ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ইয়াছিন মজুমদার প্রমুখ। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন লাকসাম পূর্ব ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদ উল্যা, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন খান, দপ্তর সম্পাদক তোফায়েল আহিমেদ, ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদুর রহমান, জামাল উদ্দিন মেম্বার, ওয়ার্ড আ’লীগের সভাপতি মোবারক হোসেনসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা,অভিভাবক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ