কুমিল্লার আদালতে মঈনুল হোসেনের বিরুদ্ধে মামলা - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার আদালতে মঈনুল হোসেনের বিরুদ্ধে মামলা



বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)
কুমিল্লায় সুপ্রিম কোটের আইনজীবী ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন এক আইনজীবী। সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় সাংবাদিকদের মানহানি হয়েছে উল্লেখ করে আইনজীবী সুবির নন্দি বাবু রবিবার বিকালে কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করেন।
বিজ্ঞ বিচারক সোহেল রানা কোন আদেশ না দিয়ে পরে আদেশ দেয়া হবে বলে জানান। তবে মামলাটি অধিকতর শুনানির জন্য বিজ্ঞ বিচারক পুনরায় দিন ধার্য করবেন বলে মামলার বাদির আইনজীবী জিয়াউল হাসান চৌধুরী সোহাগ রাত ১০ টার দিকে সাংবাদিকদের জানিয়েছেন।
মামলার বাদি সুবির নন্দি বাবু জানান, তিনি ইম্পটেন্ট নিউজ টুয়েন্টির ফোর নামে একটি অনলাইনের আইন উপদেষ্টা। একাত্তর টিভির টকশোতে ব্যারিস্টার মঈনুল হোসেন নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলায় সাংবাদিক হিসেবে তারও মানহানি হয়েছে। এ জন্য তিনি দণ্ডবিধির ৫০০ ধারায় মামলাটি করেছেন। মামলায় মাসুদা ভাট্টি ও মিথিলা ফারজানাকে সাক্ষী করা হয়েছে।
বাদির আইনজীবী জিয়াউল হাসান চৌধুরী সোহাগ জানান, মামলাটি গ্রহণ করে বিজ্ঞ বিচারক পরে আদেশ দেবেন বলে জানান। পরে মামলাটির বিষয়ে পুনরায় অধিকতর শুনানি করার জন্য দিন ধার্য করবেন বলে জানতে পেরেছি।

এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ