বিবির বাজারে ফার্মাস ব্যাংক’র ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ - খবর তরঙ্গ
শিরোনাম :

বিবির বাজারে ফার্মাস ব্যাংক’র ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

দি ফার্মাস ব্যাংক লিমিটেড’র কুমিল্লা বিবির বাজার শাখায় ব্যবসা উন্নয়ন ও গ্রাহক সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর ) সকালে বিবির বাজার শাখার সেমিনার কক্ষে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে প্রধান অতিথি ছিলেন, ব্যাংকের ম্যানিজিং ডিরেক্টর এন্ড সিইও এহসান খসরু।

 

তিনি বলেন, মানুষের দোড় গোড়ায় সেবা পৌছে দেওয়ার জন্য ফার্মাস ব্যাংকের এ গ্রাহক উন্নয়ন সমাবেশ। ফার্মাস ব্যাংক আত্মসামাজিক উন্নয়নের লক্ষ্যে এক যোগে সারাদেশে কাজ করে যাচ্ছে। আমি যোগদানের পূর্বে ব্যাংটির আর্থিক কিছু সমস্যা থাকলেও তা বর্তমানে পরিপূর্ণ। কোন গ্রাহক এখন আর ব্যাংক থেকে ফেরত যাচ্ছেনা।

 

ব্যাংকটি নিয়ে গ্রাহকদের মাঝে আস্থা ফিরে এসেছে। ব্যাংকটির ৬৪ শতাংশ শেয়ারের মালিক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। এ ব্যাংকটিকে ৭১৫ কোটি টাকা মূলধন সহায়তা দিয়েছে রাষ্ট্রায়ত্ব চার ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠান। তাই দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এ বিনিয়োগ অত্যন্ত সুরক্ষিত।

 

চাঁদপুর শাখার ব্যবস্থাপক মোজাম্মেল হোসেন ভূইয়া ও বিবির বাজার শাখা অফিসার মো. নাহিদ আমিন চৌধুরীর সঞ্চালনায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, ব্যাংকের ডিএমডি মো. আব্দুল মোতালেব পাটোয়ারী, ভিপিএন্ড হেড অব এইচআরডি মোঃ সারোয়ার হোসেন চৌধুরী, এফভিপি আর এ এমডি স্বপন কুমার রায়, এভিপি-আরএএমডি মো. নাছির উদ্দিন, এফএভিপি এন্ড পিএস-২ এমডি এন্ড সিইও মো. মনির হোসাইন খন্দকার, রূপালী ব্যাংক কুমিল্লা শাখার জেনারেল ম্যানেজার মো. আবদুর রহিম, ডিজিএম জয়া চৌধুরী, অগ্রাণী ব্যাংক কুমিল্লা শাখার এজিএম কবির আহমেদ চৌধুরী,

 

ফার্মাস ব্যাংক বিবির বাজার শাখা ব্যবস্থাপক জহিরুল ইসলাম, বিবির বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন ভূইয়া ও গ্রাহকদের পক্ষে কাজী নাছিমা বেগম সাথী প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ