দেশ ও জাতীর কল্যানে ইসলামী শক্তিকে বিজয়ী করতে হবে: লাকসামে চরমোনাই পীর - খবর তরঙ্গ
শিরোনাম :

দেশ ও জাতীর কল্যানে ইসলামী শক্তিকে বিজয়ী করতে হবে: লাকসামে চরমোনাই পীর



মশিউর রহমান সেলিম, (খবর তরঙ্গ ডটকম)

স্বাধীনতার পর থেকে যারাই ক্ষমতায় এসেছে সকলেই তাদের আখের ঘোচাতে এবং দেশের উন্নয়নের চেয়ে নিজেদের উন্নয়নে বেশী ব্যস্ত ছিল। দেশ বার বার দূর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে, আবারও এদের হাতে ক্ষমতা দেয়া হয় তাহলে এদেশ তার স্বকীয়তা হারিয়ে নিঃস্ব হয়ে পড়বে। দেশের সার্বিক পরিস্থিতি দিন দিন অবনতির দিকে যাচ্ছে। মানুষের জান-মালের নিরাপত্তা দিতে সরকার পুরোপুরি ব্যার্থতার পরিচয় দিয়েছে। কথা গুলো বলেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম।

 

আজ শুক্রবার বিকেলে কুমিল্লার লাকসামে আমেনা মেডিকেল সেন্টার মিলনায়তনে কুমিল্লা-০৯ সংসদীয় আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী আলহাজ্ব সেলিম মাহমুদের সভাপতিত্বে ও মাওলান সালাহ উদ্দীনের সঞ্চলনায় এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, প্রতিটি নির্বাচনে প্রত্যেক দলের নির্বাচনী এজেন্ডায় দেশের বড় বড় উন্নয়নের চিত্র দেখা যায়। কিন্তু নির্বাচন পরবর্তী সেটা কাগজেই থেকে যায়, মানুষ ওই সব চোখে দেখার সুযোগও পায় না। এসব মিথ্যার ফুলজুরি, সন্ত্রাস, দুর্নীতিবাজ নেতা দিয়ে দেশের স্থায়ী শান্তি ও কল্যাণ আসা করা বোকামী। তাই ইসলামী আন্দোলন বাংলাদেশ মনে করে এদেশের ভাগ্য উন্নয়নে ইসলামী শক্তিকে ক্ষমতায় নেয়ার বিকল্প কোন পথ নেই। এজন্য ইসলামী আন্দোলন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিটি আসনে সৎ, যোগ্য ও তাকওয়াবান প্রার্থী দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সাথে সাথে সকল দলের অংশগ্রহনের মাধ্যমে একটি অবাধ-সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান।

 

এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) মাওলানা সৈয়দ জামাল উদ্দীন, কুমিল্লা-০৮ (বড়–য়া) মাওলান মিজানুর রহমান ফারুকী ও কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের প্রার্থী মাওলান কামাল উদ্দীন ভুঁইয়া, ওই সংগঠনের উপদেষ্টা আলহাজ¦ ফিরোজ মাহমুদ, ডাক্তার আল-হেলাল মাহমুদ, কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি মাওলান রাশেদুল ইসলাম রহমত পুরী, সেক্রেটারী মাওলানা নুর উদ্দীন, শ্রমিক আন্দোলনের সভাপতি আবু আবদুল্লাহ, যুব আন্দোলনের সভাপতি শাইখ মাহমুদুর রহমান হাসিব, সাধারণ সম্পাদক এস এম মনিরুল ইসলাম, আলহাজ্ব দেলোয়ার হোসেন, ছাত্র আন্দোলন সভাপতি ই¯্রাফিল মাহমুদ ও সাধারণ সম্পাদক জিল্লুল রহমান সহ উপজেলা-পৌরসভার সকল অঙ্গ সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ