লাকসামে ক্রিসেন্ট মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠান - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে ক্রিসেন্ট মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠান



আজিজ নাছরুল্লাহ তারেক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে ক্রিসেন্ট মডেল স্কুল এন্ড কলেজের ২০১৮ইং সালের জে.এস.সি ও পি.ই.সি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ শনিবার সকালে স্কুলের হলরুমে এ দোয়া ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

ক্রিসেন্ট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অহিদুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান আবু জাফর মোঃ সালেহ।

প্রধান অতিথি তার বক্তব্যে ভালো রেজাল্টের সাথে সাথে শিক্ষার্থীদেরকে সহপাঠ্যক্রমিক বিষয়গুলোতে অংশগ্রহণের মাধ্যমে সৎ, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসাবে গড়ে তোলার আহবান জানান এবং বর্তমান সময়ের আলোচিত বিষয় ছাত্রী নির্যাতন, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদকতা প্রতিরোধে শিক্ষার্থীদের সচেতনতাবৃদ্ধি এবং করণীয় বিষয়ে দিক নির্দেশনা দেন।

উপধাক্ষ মোঃ শহিদ উল্লাহ সার্বিক তত্তাবধানে ও মোঃ শাখাওয়াত হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্রিসেন্ট মডেল স্কুল এন্ড কলেজের নির্বাহী পরিচালক শওকত হোসেন বিপ্লব, ছাত্রনেতা ইমরান হোসা্ইন, শিক্ষক মাওলানা জসিম উদ্দীন, ওমর ফারুক, বিল্লাল হোসেন সমুন। পরীক্ষাদের পক্ষ থেকে দোয়া চেয়ে  বক্তব্য রাখেন ৮মশ্রেনী ছাত্র মেহদি হাসান।

 

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক মোঃ মিল্লাত হোসেন,  ওমর ফারুক মাদানী, সফিকুল ইসলাম, মোঃ মোস্তফা তালুকদার, সবনম আক্তার, তাহমিনা আক্তার, সালমা আক্তার আমেনা আক্তার, অভিবাবক ও সকল শিক্ষার্থী।

 

এছাড়া পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

অনুষ্ঠান শেষে লাকসাম হাউজিং এস্টেট জামে মসজিদের সাবেক খতিব মাওলানা আবদুল মালেক আশ্রাফী পরিচালনায় পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া-মুনাজাত করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ