লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ে ইসলামী ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ে ইসলামী ব্যাংকের স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন অনুষ্ঠিত



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

“ক্ষুদ্র সঞ্চয়ে হাতে খড়ি নিজের জীবন নিজে গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে ২৭ই অক্টোবর শনিবার ঐতিহ্যবাহী লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শিক্ষার্থীদের মধ্যে সঞ্চয় মানুষিকতা গড়ে তোলা ও উচ্চ শিক্ষার জন্য সহায়ক তহবিল গঠনের নিমিত্তে- ইসলামী ব্যাংক লাকসাম শাখার উদ্যেগে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও লাকসাম শাখা ব্যবস্থাপক মো: বজলুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও নোয়াখালী জোন প্রধান মো: রোকন উদ্দিন, লাকসাম পৌরসভার প্যানেল মেয়র ও নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি কাউন্সিলর মো: আবদুল আলিম দিদার, ইসলামী ব্যাংক কুমিল্লা জোন এভিপি মো: ঈসা, ইসলামী ব্যাংক কর্মকর্তা এ এইচ এম নাজমুল আলম নোমানের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন- ইসলামী ব্যাংক লাকসাম শাখার কর্মকর্তা মো: আবদুল হান্নান, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন- অফিসার মো: ওবাদুল হক।

 

স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: রোকন উদ্দিন বলেন- ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: আতœ-মানবতার সেবায় সারা দেশের উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে। স্কুল শিক্ষার্থীদের কথা চিন্তা করে ব্যাংক কর্তৃপক্ষ সারা দেশে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাংকিং একাউন্ট খোলার সিদ্ধান্ত নিয়েছে। এতে শিক্ষার্থীরা উপকৃত হবে। ইসলামী ব্যাংক শুধু একটি আর্থিক প্রতিষ্ঠান নয় সামাজিক দায় বদ্ধতা থেকে সুন্দর ডিজিটাল বাংলাদেশ নির্মানে কাজ করে যাচ্ছে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইসলামী ব্যাংকের কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে- লাকসাম পৌরসভার প্যানেল মেয়র ও স্কুল পরিচালন পর্ষদের সভাপতি মো: আবদুল আলিম দিদার বলেন- বর্তমান সরকার শিক্ষার গুনগত মান উন্নয়নের লক্ষ্যে ব্যাপক কাজ করে যাচ্ছে। একই সাথে ইসলামী ব্যাংক সরকারের বিভিন্ন উন্নয়নের কাজে এগিয়ে আসায় তিনি সাধুবাদ জানান। ভবিষ্যতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: ক্ষুদা দারিদ্রমুক্ত সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন এই শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও ব্যাংকের বিভিন্ন প্রচারপত্র বিতরণ করা হয়।

 


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ