মনোহরগঞ্জ আলিম মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জ আলিম মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জে গতকাল মঙ্গলাবার মনোহরগঞ্জ আলিম মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা জিন্নত আলী, বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মাষ্টার সোলাইমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য আবদুল খালেক মোল্লা, মোঃ রবিউল হোসেন, আবদুল বাতেন, ইসমাইল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন মাদরাসার উপাধাক্ষ্য মাওলানা নুরুল হুদা, সিদ্দিকুর রহমান, প্রভাষক মাওলানা আবদুর রহিম, কাউসার আহম্মদ, জাহিদুল ইসলাম মজুমদার, সহকারী মৌলভী একেএম ফজলুল হক, সহকারী শিক্ষক শামসুউদ্দিন, রফিকুল্লাহ, আবদুর রব, আবদুল কাশেম মজুমদার, রুহুল আমিন, মোহাম্মদ উল্লাহ, শফিকুল ইসলাম, ইমাম হোসেন। মানপত্র পাঠ করেন বিদায়ী শিক্ষার্থী রাশেদুল ইসলাম, মোঃ তৌহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমাদের মাননীয় এলজিআরডিমন্ত্রী মহোদয়কে আমাদের মাদরাসা ও শিক্ষক ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। বিদায় অনুষ্ঠানের বিদায়ী ছাত্র/ছাত্রী, ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের দাবি আমাদের মাদরাসায় একটি ৪তলা ভবন নির্মান করে ধর্মীয় শিক্ষার আলো ছড়িয়ে দিবেন বলে আমরা আশাবাদী। মিলাদ দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ