কুমিল্লায় সাড়ে ৬ মাসে ৮০ খুন, ১৭০ ধর্ষণ - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লায় সাড়ে ৬ মাসে ৮০ খুন, ১৭০ ধর্ষণ



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অব কুমিল্লার সাধারণ নির্বাচন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন একুশে টিভির প্রতিনিধি হুমায়ুন কবীর রনি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাই টিভির প্রতিনিধি সাইফ উদ্দিন রনি।

আজ শনিবার (২০ জুলাই) বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত কুমিল্লা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অব কুমিল্লার নির্বাচনের ভোট গ্রহণ।

নির্বাচনে আজ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক পদে। এছাড়া বাকি ১১ টি পদের সবকটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

সাধারণ সম্পাদক পদে সময় টিভির প্রতিনিধি বাহার রায়হান ও মাই টিভির প্রতিনিধি সাইফ উদ্দিন রনি প্রতিদ্বন্ধিতা করেন। আর দপ্তর সম্পাদক পদে ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি তানভীর খন্দর দিপু ও দীপ্ত টিভির প্রতিনিধি শাকিল মোল্লা প্রতিদ্বন্ধিতা করেন।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দ্বায়িত্বে করেন ব্লাস্ট কুমিল্লার সভাপতি সৈয়দ নুরুর রহমান এডভোকেট। নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন এডভোকেট মাসুদুর রহমান শিকদার ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ মোঃ আলমগীর খান।

টেলিভিশন জার্নালিস্ট এসোসিশেন কুমিল্লার সাধারণ নির্বাচনের দ্বায়িত্ব প্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ নুরুর রহমান বলেন, অত্যন্ত উতসাহ উদ্দীপনায় ভোটারগণ গোপন ব্যালটে ভোট প্রয়োগ করেছেন। নির্বাচন হয়েছে অবাধ নিরপেক্ষ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ